সর্বশেষঃ
কিডনী ও অঙ্গ বিক্রিসহ নানা প্রতারণার অভিযোগে মিল্টন সমাদ্দার গ্রেপ্তার  ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করেছেনঃ মেয়র তাপস  বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের মাদারীপুরে মে দিবসে শ্রমিক কল্যাণ সংস্থার নানা কর্মসূচি মে দিবসে তীব্র তাপদাহ, লাগামহীন দ্রব্য মূল্য শ্রমিকরা অতিষ্ঠ শ্যামা কাব্য সিনেমার মহরত অনুষ্ঠানে স্পিকার পটুয়াখালীর মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু নোয়াখালীতে আন্তর্জাতিক শ্রমিক দিবসে র‌্যালি  প্রধানমন্ত্রীর  থাইল্যান্ড সফর নিয়ে প্রেস ব্রিফিং বৃহস্পতিবার রাজধানীর ফুটপাত অবৈধভাবে দখল ও বিক্রি, জড়িতদের তালিকা চেয়েছেন হাইকোর্ট
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

সাংবাদিক জিলানী মিলটন করোনায় আক্রান্ত, তার মায়ের মৃত্যুতে সাংবাদিকদের শোক

দূরবীণ নিউজ প্রতিবেদক:

দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জিলানী মিলটনের মা হালিমা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
সোমবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে রাজধানীর ৫৩ মীর হাজীরবাগ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস জনিত সমস্যায় ভুগছিলেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার সকালে মরহুমার জানাজা শেষে বরিশালের সাহেবেরহাট পতাং গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে। ইতোমধ্যে মরহুমার লাশ নিয়ে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়েছেন স্বজনরা।

এদিকে সাংবাদিক জিলানী মিলটনের মায়ের মৃত্যূতে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হচ্ছে। একই সাথে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সাংবাদিকরা।

   সাংবাদিক জিলানী মিলটন করোনায় আক্রান্ত:

কঠিন পরীক্ষার সম্মুখীন সাংবাদিক জিলানী মিলটন। প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জিলানী মিলটন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তার সহকর্মী নয়া দিগন্তের রিপোর্টার শহিদুল ইসলাম রাজী জানিয়েছেন, হালিমা খাতুনের একমাত্র ছেলে জিলানী মিলটন। তিনিও আজ প্রাণঘাতি করোনায় আক্রান্ত। ফলে মায়ের লাশ টুকু শেষ বারের মতো দেখার সুযোগ টুকু থেকেও বঞ্চিত হয়েছেন তিনি।

জিলানী মিলটনের দ্রুত সুস্থতা কামনায় সাংবাদিকদের নেতারা সম্মানিত সদস্যদের কাছে দোয়া চেয়েছেন । কারণ জিলানী মিলটনের গোটা পরিবার আজ অসহায় হয়ে পড়েছে। মহান আল্লাহর রহমত কামনা করা হচ্ছে এ পরিবারের জন্য।

  সাংবাদিকদের  বিভিন্ন সংগঠনের শোক:

জিলানী মিলটনের মা হালিমা খাতুনের মৃত্যুতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ক্র্যাব নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।একই সাথে জিলানী মিলটন এর সুস্থতা কামনা করা হচ্ছে।
      ডিআরইউ’র শোক:
ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীসহ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সাংবাদিক জিলানী মিলটনের মা হালিমা খাতুনের মৃত্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ কারা হয়েছে। একই সাথে করোনায় আক্রান্ত (অসুস্থ) জিলানী মিলটনের সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।
      র‌্যাকের শোক:

রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) সদস্য দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জিলানী মিলটনের মা হালিমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে র‌্যাকের নেতৃবৃন্দ ও সদস্যরা।

আজ এক শোকবার্তায় র‌্যাকের বিদায়ী কমিটির সভাপতি মোর্শেদ নোমান ও সাধারন সম্পাদক আদিত্য আরাফাত এবং নবনির্বাচিত সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক আহম্মদ ফয়েজ ও সিনিয়র সহ সভাপতি আবুল কাশেমসহ নির্বাহী কমিটির সকল সদস্যরা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। একই সাথে ওই শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন। করেনায় আক্রান্ত জিলানী মিল্টনের দ্রুত সুস্থতা কামনায় মহান আল্লাহর দরবারে বিশেষ প্রার্থণা করার জন্য সংগঠনের সদস্যদের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন র‌্যাকের নেতৃবৃন্দ।

    মেডিক্যাল রিপোর্টার্স এসোসিয়েশনের শোক:

বাংলাদেশ মেডিক্যাল রিপোর্টার্স এসোসিয়েশনের (বিএমআরএ) সভাপতি জাহাঙ্গীর হোসেন বাবু ও সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিএমআরএ এর নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং জিলানী মিলটনের সুস্থতা কামনা করেন এবং সম্মানিত সকলের কাছে দোয়া চেয়েছেন ।# কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৭ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ৪:৩১ অপরাহ্ণ
  • ৬:৩১ অপরাহ্ণ
  • ৭:৫০ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12