শিরোনাম :
করোনা টিকা সবাইকে দিয়ে পরে নেবেন প্রধানমন্ত্রী ক্র্যাবের প্রয়াত সদস্যদের মরেণোত্তর সম্মননা ও সন্তানদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী বিহারী ক্যাম্প উচ্ছেদ, মেয়র আতিকসহ ৭ জনের আদালত অবমাননার মামলার শুনানি ১১ মার্চ দুদকের মামলায় পি কে হালদারের বান্ধবী অবন্তিকা ৩ দিনের রিমান্ড শেষে কারাগারে বাড্ডায় রেনু হত্যা মামলায় আসামি মহিউদ্দিন কারাগারে বিশেষ আদালতে অর্থপাচার মামলায় এনু-রুপনের বিচার শুরু ডিএসসিসিতে পরিচ্ছন্নতাকর্মীদের নিয়মিত বেতন নেই: চলছে চাকরিচ্যূতি, সংগঠনের অফিসে তালা মেরেছেন কর্তৃপক্ষ স্ত্রীকে নির্যাতনের মামলায় ঢাকা মহানগর উত্তরের আ.লীগ নেতা মাজহারুল কারাগারে মাওলানা জালালের চিকিৎসায় সাহায্যের আবেদন গোল্ডেন মনিরের বিরুদ্ধে দুই মামলায় ডিবি পুলিশের চার্জশিট সুপ্রিম কোর্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি জাব্বার ,সম্পাদক সজল ক্র্যাব নেতৃবৃন্দের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর মতবিনিময় টেকসই উন্নয়মূলক কাজ নিশ্চিতে এলজিইডি’র প্রশিক্ষণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর করলেন এলজিআরডি মন্ত্রী ডিআইজি মিজান ও দুদকের বাছিরের মামলায় নৌবাহিনীর কমান্ডারের সাক্ষ্য প্রদান ডিএনসিসি মেয়রের হস্তক্ষেপে গাবতলী ও মহাখালী বাস টার্মিনাল ১২ কোটি টাকায় বার্ষিক ইজারা আগামী ৩ মার্চ, খালেদা জিয়ার গ্যাটকো দুর্নীতি মামলার চার্জ গঠনের শুনানি হাইকোর্ট,বালিশকাণ্ডের প্রকৌশলী আমিনুলকে জামিন দেয়নি পাপুল ও পিকে হালদারের পর জ্যাকবের দুর্নীতি, কোটি টাকা লোপাটের অভিযোগ অনুসন্ধানে দুদক হাইকোর্ট, কুষ্টিয়ার এসপি ‘কে বললেন ,পুলিশের দায়িত্ব নাগরিকের নিরাপত্তা দেয়া করোনা ভ্যাকসিন প্রয়োগে ৮৪ ডাক্তার-নার্সকে প্রশিক্ষণ প্রদান ডিএসসিসির
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:৪২ অপরাহ্ন

সাংবাদিক জিলানী মিলটন করোনায় আক্রান্ত, তার মায়ের মৃত্যুতে সাংবাদিকদের শোক

দূরবীণ নিউজ প্রতিবেদক:

দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জিলানী মিলটনের মা হালিমা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
সোমবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে রাজধানীর ৫৩ মীর হাজীরবাগ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস জনিত সমস্যায় ভুগছিলেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার সকালে মরহুমার জানাজা শেষে বরিশালের সাহেবেরহাট পতাং গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে। ইতোমধ্যে মরহুমার লাশ নিয়ে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়েছেন স্বজনরা।

এদিকে সাংবাদিক জিলানী মিলটনের মায়ের মৃত্যূতে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হচ্ছে। একই সাথে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সাংবাদিকরা।

   সাংবাদিক জিলানী মিলটন করোনায় আক্রান্ত:

কঠিন পরীক্ষার সম্মুখীন সাংবাদিক জিলানী মিলটন। প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জিলানী মিলটন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তার সহকর্মী নয়া দিগন্তের রিপোর্টার শহিদুল ইসলাম রাজী জানিয়েছেন, হালিমা খাতুনের একমাত্র ছেলে জিলানী মিলটন। তিনিও আজ প্রাণঘাতি করোনায় আক্রান্ত। ফলে মায়ের লাশ টুকু শেষ বারের মতো দেখার সুযোগ টুকু থেকেও বঞ্চিত হয়েছেন তিনি।

জিলানী মিলটনের দ্রুত সুস্থতা কামনায় সাংবাদিকদের নেতারা সম্মানিত সদস্যদের কাছে দোয়া চেয়েছেন । কারণ জিলানী মিলটনের গোটা পরিবার আজ অসহায় হয়ে পড়েছে। মহান আল্লাহর রহমত কামনা করা হচ্ছে এ পরিবারের জন্য।

  সাংবাদিকদের  বিভিন্ন সংগঠনের শোক:

জিলানী মিলটনের মা হালিমা খাতুনের মৃত্যুতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ক্র্যাব নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।একই সাথে জিলানী মিলটন এর সুস্থতা কামনা করা হচ্ছে।
      ডিআরইউ’র শোক:
ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীসহ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সাংবাদিক জিলানী মিলটনের মা হালিমা খাতুনের মৃত্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ কারা হয়েছে। একই সাথে করোনায় আক্রান্ত (অসুস্থ) জিলানী মিলটনের সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।
      র‌্যাকের শোক:

রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) সদস্য দৈনিক নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জিলানী মিলটনের মা হালিমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে র‌্যাকের নেতৃবৃন্দ ও সদস্যরা।

আজ এক শোকবার্তায় র‌্যাকের বিদায়ী কমিটির সভাপতি মোর্শেদ নোমান ও সাধারন সম্পাদক আদিত্য আরাফাত এবং নবনির্বাচিত সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক আহম্মদ ফয়েজ ও সিনিয়র সহ সভাপতি আবুল কাশেমসহ নির্বাহী কমিটির সকল সদস্যরা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। একই সাথে ওই শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন। করেনায় আক্রান্ত জিলানী মিল্টনের দ্রুত সুস্থতা কামনায় মহান আল্লাহর দরবারে বিশেষ প্রার্থণা করার জন্য সংগঠনের সদস্যদের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন র‌্যাকের নেতৃবৃন্দ।

    মেডিক্যাল রিপোর্টার্স এসোসিয়েশনের শোক:

বাংলাদেশ মেডিক্যাল রিপোর্টার্স এসোসিয়েশনের (বিএমআরএ) সভাপতি জাহাঙ্গীর হোসেন বাবু ও সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিএমআরএ এর নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং জিলানী মিলটনের সুস্থতা কামনা করেন এবং সম্মানিত সকলের কাছে দোয়া চেয়েছেন ।# কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

করোনা আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৫৩৩,৪৪৪
সুস্থ
৪৭৭,৯৩৫
মৃত্যু
৮,০৭২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৯,৬৫৩,০৭১
সুস্থ
৫৪,৮২৭,৩১৯
মৃত্যু
২,১৪২,৩৩৭

.