সর্বশেষঃ
বনানীতে ৩ রেস্তোঁরাকে ৩ লাখ টাকা জরিমানা, ভুয়া ঠিকানায় ট্রেড লাইসেন্স উন্নয়নকাজে সমন্বয়হীনতায় সরকারি অর্থের অপচয় গৃহায়নের প্রকৌশলী আলম ঘুষের দেড় লাখ টাকাসহ গ্রেপ্তার বছিলায় সরকারি খালে নির্মাণাধীন  ৬টি বড় স্থাপনা গুড়িয়ে দিয়েছেন ডিএনসিসির মেয়র ডিএসসিসির ১ ইঞ্চি জমিও আর কেউ অবৈধভাবে দখলে রাখতে পারবে না মেয়র তাপস  RAJUK Employee Management System (REMS)-বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ডেঙ্গু মোকাবিলা করা বড় চ্যালেঞ্জ : মেয়র আতিকুল ইসলাম শেখ হাসিনাকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট ও জর্জিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন শিশু আয়ানের মৃত্যু, স্বাস্থ্য অধিদপ্তরের রিপোর্ট হাস্যকর : হাইকোর্ট ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের মামলায় ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি- রেজা, সম্পাদক- আমিনুল ,সহ–সভাপতি সুশান্ত সাহা নির্বাচিত

দূরবীণ নিউজ প্রতিবেদক :

মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি সৈয়দ রাশেদুল হাসান রেজা, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এবং সহ–সভাপতি পদে সুশান্ত সাহা পুনরায় নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সব প্রক্রিয়া শেষে ২০২০-২১ সালের ফেব্রুয়ারি পর্যন্ত এক বছর মেয়াদী ৫৩ সদস্যের কার্যনির্বাহী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- কার্যকরী সভাপতি- রফিকুল ইসলাম রিপন,সিনিয়র সহ-সভাপতি সুমন মিয়া পলাশ, ইব্রাহিম খান, আবু সালেহ মূসা, ইমাদুল হক, এম.আই. মাহিন হাদী,যুগ্ম সাধারণ সম্পাদক- জসিম উদ্দিন, আল মামুন খান,সহ –সাধারন সম্পাদক- নজরুল ইসলাম, কামরুল ইসলাম, মাসুদ আলম রুবেল, সাংগঠনিক সম্পাদক- মোঃ সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক – রাকিব ফকির, আইটি বিষয়ক সম্পাদক- আমিনুল ইসলাম, সহ- আইটি বিষয়ক সম্পাদক – মাইদুল ইসলাম,চাকুরি বিষয়ক সম্পাদক- জোবায়ের মজুমদার,সহ-চাকুরি বিষয়ক সম্পাদক- রাজীব হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক – মেহেদী হাসান রানা,অর্থ সম্পাদক – রুবেল খান,ছাত্র কল্যাণ সম্পাদক- এইচ. এম. ওমর ফারুক,সহ-ছাত্র কল্যাণ সম্পাদক- আব্দুর রহমান,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- সৈয়দ তারিকুল ইসলাম আরিফ,প্রবাসী কল্যান সম্পাদক-মাইনুল ইসলাম,ক্রীড়া সম্পাদক- মোঃ জাকারিয়া, সহ-ক্রীড়া সম্পাদক- মোঃ সুজন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – রাসেল খান সুজন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – আরিফুল ইসলাম অপু,সমাজসেবা বিষয়ক সম্পাদক – তানভীর আহমেদ মিলন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক – শহীদ মোল্লা,আপ্যায়ন বিষয়ক সম্পাদক – আবদুল্লাহ রাফি,সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক – মারুফুল হাসান, আর. আই. রাব্বি,কার্যকরী সদস্য – খায়রুজ্জামান সুমন, এইচ এম বনান, বশিরুল আলম বাবলু , জুয়েল রানা, ইমাম মাহমুদ রাফি, আরিফ মোল্লা।

এর আগে গত ৭ ফেব্রুয়ারি(শুক্রবার) রাজধানীর মিরপুরে পিৎজা কুইন চাইনিজে সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব এম. এম. মাসুদ রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা নাসের ফয়সাল ও আব্দুল্লাহ্ আল মামুন ।

উক্ত সভায় ২০২০-২১ সাল মেয়াদের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সৈয়দ রাশেদুল হাসান রেজাকে সভাপতি ও আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয় এবং উভয়কে পররর্তী ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বলা হয়।

উল্লেখ্য, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ইঞ্জিনিয়ার্সদের সংগঠন “মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি” ২০১০ সাল থেকে উপজেলার বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি তরুণ ইঞ্জিনিয়ারদের প্রতিনিধিত্ব করে আসছে। # প্রেস বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ৪:২৮ অপরাহ্ণ
  • ৬:১৫ অপরাহ্ণ
  • ৭:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12