সর্বশেষঃ
শুক্রবার দিল্লি সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী এলিভেটেড এক্সপ্রেসওয়ের নিচে তথ্যচিত্রে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ইতিহাস তুলে ধরা হবে: মেয়র আতিক ভারী বৃষ্টিপাতে সুনামগঞ্জ বন্যায় ডুবছে যুক্তরাষ্ট্রে ৫ লাখ অবৈধ অভিবাসীকে বৈধতা দিচ্ছেন বাইডেন সরকারের ৩৮মন্ত্রণালয় ও বিভিন্ন প্রতিষ্ঠানের ৫১৫ কোটি টাকার ভূমি কর বকেয়া সুপ্রিম কোর্ট মাজারে-অসহায়দের মধ্যে কোরবানির মাংস বিতরণ সৌদিতে আরো ৩ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু, ফিরতি ফ্লাইট ২০ জুন শুরু টানা পাঁচদিন ছুটি শেষে ঢাকায় ফিরছে মানুষ কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধসে নিহত ৯ সোনাইমুড়ী প্রেসক্লাবে ঈদ পুনর্মিলনী
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

প্রচন্ড জ্বর ঠান্ডা ও শ্বাস কষ্টে ডিএসসিসির স্বাস্থ্য বিভাগের কর্মচারী সিদ্দিকুর রহমানের মৃত্যু

আবুল কাশেম দূরবীণ নিউজ : ছবিতে- লাল  টিহ্নত ব্যক্তি মরহুম সিদ্দিকুর রহমান ।
প্রচন্ড জ্বর ঠান্ডা এবং শ্বাস কষ্ট জনিত রোগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) স্বাস্থ্য বিভাগের প্রধান স্বাস্থ্য কর্মকর্তার ব্যক্তিগত সহকারি (পিএ) -মোঃ সিদ্দিকুর রহমান ইন্তেকাল করেছেন, ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। মঙ্গলবার (৫ মে) দিবাগত রাত আনুমানিক আড়াই টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৫ বছর।

মোঃ সিদ্দিকুর রহমান মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে এবং আত্মীয় -স্বজন রেখে গেছেন। তার বড় ছেলে কলেজে ( ইন্টারমিডেয়েট) পড়া শোনা করেন এবং ছোট ছেলে একটি মাদ্রাসায় পবিত্র আল কোরআনের হাফেজ শাখার ছাত্র। ইতোমধ্যে ১০ পারা মুখস্ত করেছেন। মরহুম সিদ্দিকুর রহমানের গ্রামের বাড়ি বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার নাজিরপুর গ্রামে।

ডিএসসিসির সাধারণ কর্মচারীরা জানান, ডিএসসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তার পিএ মোঃ সিদ্দিকুর রহমান অত্যন্ত সৎ, নিষ্ঠাবান ও কর্মঠ তৃতীয় শ্রেনির কর্মচারী ছিলেন । কোন ধরনের অন্যায়, ঘুষ, দুর্নীতি কিংবা অবৈধ উপায়ে একটি টাকাও গ্রহণ করতেন না । চাকরি জীবনে অত্যন্ত সাদাসিধে জীবন যাপন করেছেন তিনি ।

তারা আরো জানান, সিদ্দিকুর রহমান দীর্ঘদিন যাবত ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। ৮/৯ দিন আগে ডিএসসিসির নিজস্ব হাসপাতাল ‘ নায়াবাজারে মহানগর শ্রমজীবী জেনারেল হাসপাতালে ‘ স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে সিদ্দিকুর রহমানের করোনাভাইরাস নেগেটিভ ফলাফল পাওয়া যায়। কিন্তু এর পর গত ৭ দিন যাবত পচন্ড জ্বর ঠান্ডা এবং শ্বাস কষ্ট জনিত রোগে ভুগছিলেন তিনি।

সর্বশেষ খবরে জানা যায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ফরেনসিক পরীক্ষায় রিপোর্টে সিদ্দিকুর রহমানের শরীরে করোনাভাইরাস নেগেটিভ এসেছে। আর এই রিপোর্ট পাবার পরই সিদ্দিকের লাশ নিয়ে বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার নাজিরপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করার জন্য রাতেই রওনা হয়েছেন পরিবারের সদস্যরা।

এদিকে ডিএসসিসির নিরাপদ খাদ্য পরিদর্শক, বাংলাদেশ সিটি ও পৌর ফেডারেশনের মহাসচিব এস এম মোশাররফ হোসেন মিলন অনলাইন নিউজ পোটাল দূরবীণ নিউজ টোয়েন্টিফোর ডটকমে এক শোকবাতা পাঠিয়েছেন। তিনি ডিএসসিসির স্বাস্থ্য বিভাগে কর্মরত ও তার সহকর্মী সিদ্দিকুর রহমানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। একই সাথে মরহুম সিদ্দিকুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়াও ডিএাসসিসির স্বাস্থ বিভাগের কর্মকর্তা- কর্মচারী এবং অন্যান্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা মরহুম সিদ্দিকুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও তার বিদেহী আত্মার শান্তি কামনা করছেন।

এদিকে ডিএসসিসির স্বাস্থ্য বিভাগের সৎ ও নিষ্ঠাবান কর্মচারীর মৃত্যুতে অনলাইন নিউজ পোটাল ” দূরবীণ নিউজ টোয়েন্টিফোর ডটকমের পরিবারের পক্ষ থেকেও গভীর শোক প্রকাশ করা হয়েছে। একই সাথে মরহুমের বিদেহী আত্মার শান্তি এবং তার রেখে যাওয়া পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো  হচ্ছে। # কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ৪:৪০ অপরাহ্ণ
  • ৬:৫২ অপরাহ্ণ
  • ৮:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12