সর্বশেষঃ
জুরাইনে অবৈধ বিলবোর্ড, খিলগাঁওয়ে অবৈধ মাছ বাজার উচ্ছেদ ঢাকা দক্ষিণ সিটির নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে পর্যবেক্ষণ আন্তর্জাতিক মহলের- স্থানীয় সরকার মন্ত্রী কারা অধিদফতরের ২ ডিআইজি প্রিজনসহ ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ গোল্ডেন মনিরের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা এসবিএসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান আমজাদসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের ২ মামলা ২৪তম বিসিএস প্রশাসন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাছির উদ্দিন সম্পাদক আবদুল হামিদ: এ কমিটিকে অভিনন্দ ঢাবির অধ্যাপিকা সাইদা হত্যার পেছনে নগদ টাকার লোভ খুনির এবারও পুরান ঢাকার আকাশে উড়েছে রং-বেরঙের ঘুড়ি ঢাকা দক্ষিণের মেয়র তাপস, তার স্ত্রী ও গানম্যান করোনা আক্রান্ত সওজের সাবেক প্রকৌশলী ইকরাম স্ত্রীসহ অবৈধ সম্পদের মামলার আসামী
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

ডিআরইউর রজতজয়ন্তী , ৩ দিনব্যাপী উৎসবের কর্মসূচি চূড়ান্ত

দূরবীণ নিউজ প্রতিবেদক:
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উৎসবের খসড়া কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে। মঙ্গলবার (২৫ আগস্ট) সংগঠনের সাগর-রুনী মিলানায়তনে রজতজয়ন্তী উদযাপন কমিটির চেয়ারম্যান, সাবেক সভাপতি শাহজাহান সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত কমিটির দ্বিতীয় সভায় এ কর্মসূচি প্রাথমিকভাবে চূড়ান্ত করা হয়েছে।

সভায় আগামী ৮, ৯ ও ১০ অক্টোবর তিন দিনব্যাপী ডিআরইউর রজতজয়ন্তী উৎসব পালনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়। সভায় রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্যরা কর্মসূচি বাস্তবায়নে তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন।

সভায় রজতজয়ন্তী উৎসব বাস্তবায়নে গঠিত উপ-কমিটির নামগুলো উপস্থাপন করেন ডিআরইউর সভাপতি ও রজতজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক রফিকুল ইসলাম আজাদ। এছাড়া অনুষ্ঠানের সম্ভাব্য খসড়া কর্মসূচি তুলে ধরেন ডিআরইউর সাধারণ সম্পাদক ও রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব রিয়াজ চৌধুরী।

খসড়া কর্মসূচি অনুযায়ী ৮ অক্টোবর প্রথমদিন বেলুন উড়ানো, পায়রা অবমুক্ত ও পতাকা উত্তোলনের মাধ্যমে উৎসবের উদ্ভোধন করা হবে। এছাড়া দ্বিতীয় পর্বে থাকবে বেস্ট রিপোটিং অ্যাওয়ার্ড প্রদান, স্মৃতিচারণ, প্রতিষ্ঠাতা সদস্য ও সকল কমিটির কর্মকর্তাদের সম্মাননা প্রদান।

দ্বিতীয় দিন ৯ অক্টোবর থাকবে স্মারক বক্তৃতা ও সেমিনার। সেমিনারে দেশ বিদেশের বিশিষ্ট সাংবাদিক-শিক্ষাবিদ অংশ নেবেন। ১০ অক্টোবর শেষ দিনে প্রথম পর্বে থাকছে প্রীতি ক্রিকেট ম্যাচ, দ্বিতীয় পর্বে এক্রোবেটিক শো এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে ডিআরইউর সদস্য ও সদস্য পরিবার অংশ নেবেন।

সভায় বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডিআরইউর সাবেক সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, ডিআরইউর সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, সাবেক সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, বর্তমান অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সিনিয়র সদস্য রফিকুল ইসলাম রতন, শাহনেওয়াজ দুলাল, আতাউর রহমান, ওয়াকিল আহমেদ হিরন প্রমুখ ।

সভায় উপস্থিত ছিলেন, ডিআরইউর দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মো: মজিবুর রহমান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এস এম মিজান।

এছাড়া সভায় রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য যথাক্রমে প্রতিষ্ঠাতা সদস্য আমান-উদ-দৌলা, সাবেক সহ-সভাপতি মো: শরীফুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম, সাবেক ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান হিরু, সিনিয়র সদস্য ফারুক তালুকদার, আমানুর রহমান, সনৎ বাবলা প্রমুখ উপস্থিত ছিলেন । # কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৮ পূর্বাহ্ণ
  • ১২:১২ অপরাহ্ণ
  • ৩:৫৬ অপরাহ্ণ
  • ৫:৩৬ অপরাহ্ণ
  • ৬:৫৩ অপরাহ্ণ
  • ৬:৪৩ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 2 / 6
  • না
    66% 4 / 6