সর্বশেষঃ
বনানীতে ৩ রেস্তোঁরাকে ৩ লাখ টাকা জরিমানা, ভুয়া ঠিকানায় ট্রেড লাইসেন্স উন্নয়নকাজে সমন্বয়হীনতায় সরকারি অর্থের অপচয় গৃহায়নের প্রকৌশলী আলম ঘুষের দেড় লাখ টাকাসহ গ্রেপ্তার বছিলায় সরকারি খালে নির্মাণাধীন  ৬টি বড় স্থাপনা গুড়িয়ে দিয়েছেন ডিএনসিসির মেয়র ডিএসসিসির ১ ইঞ্চি জমিও আর কেউ অবৈধভাবে দখলে রাখতে পারবে না মেয়র তাপস  RAJUK Employee Management System (REMS)-বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ডেঙ্গু মোকাবিলা করা বড় চ্যালেঞ্জ : মেয়র আতিকুল ইসলাম শেখ হাসিনাকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট ও জর্জিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন শিশু আয়ানের মৃত্যু, স্বাস্থ্য অধিদপ্তরের রিপোর্ট হাস্যকর : হাইকোর্ট ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের মামলায় ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

রাজশাহীতে পৌর মেয়র মুক্তারের বাড়ি থেকে অস্ত্র-গুলি, মাদক ও কোটি টাকা উদ্ধার, স্ত্রী- দুই ভাতিজা আটক

ছবিতে- ইনসেটে আড়ানী পৌরসভার মেয়র মুক্তার,পাশে তার বাড়ি থেকে উদ্ধার করা মালামাল

দূরবীণ নিউজ ডেস্ক :
অবশেষে আলোচিত রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে রাতভর অভিযান চালিয়ে পুলিশ অস্ত্র, গোলাবারুদ, প্রায় কোটি টাকা, সাড়ে ১৭ লাখ টাকার দুইটি চেক ও মাদক উদ্ধার করেছে। পুলিশ মেয়র মুক্তার আলীকে না পেয়ে তাঁর স্ত্রীসহ তিনজনকে আটক করেছে।

গত মঙ্গলবার (০৬ জুলাই) দিবাগত রাতে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। পুলিশের এই অভিযানে মেয়রের স্ত্রী জেসমিন খাতুন, ভাতিজা সোহান ও শান্তকে আটক করা হয়েছে।

আর উদ্ধার করা হয়েছে একটি পিস্তল, তিনটি ওয়ান শুটার গান, ৪৩ টি তাজা গুলি, ব্যবহৃত গুলির খোসা ৪টি,নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ১৬ লাখ ও দেড় লাখ টাকার দুটি চেক, ইয়াবা ২০টি, গাঁজা ১০ গ্রাম, হেরোইন ৭ গ্রাম উদ্ধার করা হয়েছে। আর এই বিষয়ে অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে।

আজ বুধবার (৭ জুলাই) রাজশাহীর জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়ের আলম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার রাতসাড়ে ৮ টায় আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী রাজনৈতিক প্রতিপক্ষ ও প্রতিবেশি কলেজ শিক্ষক মনোয়ার হোসেন মজনুর বাসায় ঢুকে তাঁর স্ত্রী ও সন্তানের সামনে নির্মমভাবে পিটিয়ে ওই শিক্ষককে হাত ভেঙ্গে দেন এবং তার বাসায় ভাঙচুর করেন। পরে ওই অভিযোগে গত মঙ্গলবার রাত ১২টার পর বাঘা থানায় পৌর মেয়রের বিরুদ্ধে মামলা হলে পুলিশ ওইরাতে সফল অভিযান চালায়।

জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে মেয়র মুক্তার আলী কয়েকজন লোককে নিয়ে আড়ানী দক্ষিণ পাড়ায় কলেজ শিক্ষক মনোয়ার হোসেন ওরফে মজনুর বাড়িতে যান। তাঁকে মারধর করেন। তাঁর ছেলে নাফিস সাদিক ও স্ত্রী দিলরুবা বেগম বাধা দিলে মেয়র ছেলেকে মারধর করেন। কলেজ শিক্ষকের স্ত্রীকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন। এরপর আহত মনোয়ার হোসেনকে রাতেই বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাত ১২টার পর তিনি বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা করেন।

হাসপাতালে চিকিৎসাধীন মনোয়ার হোসেন আজ বুধবার সকালে গণমাধ্যমকে বলেন, তিনি একজন পল্লিচিকিৎসক হিসেবে বাসার নিচতলায় চেম্বারে বসে রোগী দেখেন। সেখানেই মেয়র এসে হামলা চালান। তিনি বলেন, এক দিন শুধু মেয়রের কার্যালয়ে একটি কাগজ নিতে গিয়েছিলেন।

এ ছাড়া মেয়রের সঙ্গে তাঁর কোনো দিন কথা হয়নি। গত পৌরসভা নির্বাচনে তিনি নৌকা প্রতীকে ভোট করেছিলেন। আর মেয়র স্বতন্ত্র প্রার্থী ছিলেন। এ কারণে তাঁর ওপর মেয়রের রাগ থাকতে পারে। এ ছাড়া তিনি অন্য কোনো কারণ খুঁজে পাচ্ছেন না।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বুধবার সকালে গণমাধ্যমকে অভিযানের খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, অভিযান চালানোর সময় মেয়র বাড়িতে ছিলেন না। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ৪:২৮ অপরাহ্ণ
  • ৬:১৫ অপরাহ্ণ
  • ৭:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12