সর্বশেষঃ
বনানীতে ৩ রেস্তোঁরাকে ৩ লাখ টাকা জরিমানা, ভুয়া ঠিকানায় ট্রেড লাইসেন্স উন্নয়নকাজে সমন্বয়হীনতায় সরকারি অর্থের অপচয় গৃহায়নের প্রকৌশলী আলম ঘুষের দেড় লাখ টাকাসহ গ্রেপ্তার বছিলায় সরকারি খালে নির্মাণাধীন  ৬টি বড় স্থাপনা গুড়িয়ে দিয়েছেন ডিএনসিসির মেয়র ডিএসসিসির ১ ইঞ্চি জমিও আর কেউ অবৈধভাবে দখলে রাখতে পারবে না মেয়র তাপস  RAJUK Employee Management System (REMS)-বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ডেঙ্গু মোকাবিলা করা বড় চ্যালেঞ্জ : মেয়র আতিকুল ইসলাম শেখ হাসিনাকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট ও জর্জিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন শিশু আয়ানের মৃত্যু, স্বাস্থ্য অধিদপ্তরের রিপোর্ট হাস্যকর : হাইকোর্ট ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের মামলায় ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

ওয়ালটন ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যালে ২ ডিসেম্বর উদ্বোধন

দূরবীণ নিউজ প্রতিবেদক:
‘মাদককে বয়কট করুন, খেলাধূলায় সুস্থ জীবন গড়ুন’ এ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের আয়োজনে ওয়ালটন গ্রুপের সহযোগিতায় শুরু হচ্ছে ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল। আগামীকাল ২ ডিসেম্বর দাবা খেলার মাধ্যমে স্পোর্টস ফেস্টিভ্যাল এর উদ্বোধন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন, ক্র্যাব সভাপতি আবুল খায়েরসহ অতিথিরা উপস্থিত থেকে খেলা উদ্বোধন করবেন।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে ক্র্যাইম রিপোর্টার্স এসোসিয়েশনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরেন ক্র্যাবের ক্রিড়া ও সাংষ্কৃতিক সম্পাদক সাইফ বাবলু।ক্র্যাব সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্র্যাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, অর্থ সম্পাদক আবু হেনা রাসেল, সাংগঠনকি সম্পাদক নিয়াজ আহমেদ লাবু দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম রাজী,খেলা পরিচালনা কমিটির সদস্য ক্র্যাবের প্রচার ও প্রকশনা সম্পাদক হরলাল রায় সাগর প্রমুখ।

সংবাদ সম্মেলনে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন বলেন, দীর্ঘ দিন ধরেই ওয়ালটন গ্রুপ দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করছে। প্রতিবছর ওয়ালটন গ্রুপ জাতীয় লীগ, র্টূর্নামেন্ট থেকে শুরু করে আ লিক পর্যায়ে সব ধরনের খেলাধুলায় আর্থিক সহযোগিতা করে থাকে।

ওয়ালটন গ্রুপের এ ক্ষুদ্র প্রয়াসের পাশাপাশি সাংবাদিকদের বিভিন্ন সংগঠনে বার্ষিক খেলাধুলায় ওয়ালটন বরাবরই আর্থিক সহযোগিতার পাশাপাশি সব ধরনের সহযোগিতায় এগিয়ে এসেছে। ওয়ালটনের ্ও ধারাবাহিকতা অব্যাহত থাকবে। দেশের ক্রীড়াঙ্গনকে একধাপ এগিয়ে নেওয়ার লক্ষে ওয়ালটন গ্রুপ নিরালসভাবে কাজ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে ক্র্যাব সভাপতি আবুল খায়ের বলেণ, আন্তর্জাতিক মানের পন্য তৈরীর একমাত্র দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেওয়ার লক্ষে যে কাজ করছে তা প্রশংসার দাবীদার। আন্তর্জাতিক জাতীয় পর্যায়ে বিভিন্ন টূর্নামেন্টে ওয়ালটন স্পন্সর করে দেশের ক্রীড়াঙ্গনের ভাবমূর্তি উজ্ঝল করেছে।

এরই ধারাবাহিকতায় সাংবাদিকদের বিভিন্ন সংগঠন বিশেষ করে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের বার্ষিক ক্রিড়া উৎসবে ওয়ালটন এগিয়ে আসায় আমরা কৃতজ্ঞ। আশাকরি ওয়ালটন সব সময় ক্র্যাবের সঙ্গে যুক্ত থেকে খেলাধুলাসহ বিভিন্ন কর্মকান্ডে সহযোগিতা অব্যাহত রাখবে।

ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু বলেন, এ বছর ওয়ালটন ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যালে থাকছে কেরাম, ব্রিজ, শ্যুটিং, ম্যারাথন, ব্যাডমিন্টন ও ফুটবল। ফুটবলে এ বছর ৯ টি টিম অংশ নিচ্ছে। টিমগুলো হলে সোয়াট, এফবিআই,এভারগ্রীন, ফ্রন্টিয়ার ফোর্স, টুডেস ক্রাইম টপটেনস, ইন্টারপোল, ক্র্যাব ইসি একাদশ, টাইফুন এবং ফ্রন্ট লাইনার্স।

আজ দাবা প্রতিযোগিতায় ৮ জন প্রতিযোগী অংশ নিবেন। এ বছর দাবায় অংশ নিচ্ছে ক্র্যাবের ৮ জন দাবারু। দাবা খেলার পর অন্যান্য খেলাগুলো পর্যায়ক্রমে শেষ করা হবে। এ বছর ক্রীড়া উৎসবে আমাদের শ্লোগান ‘মাদককে বয়কট করুন খেলাধূলায় সুস্থ জীবন গড়ুন’।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ৪:২৮ অপরাহ্ণ
  • ৬:১৫ অপরাহ্ণ
  • ৭:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12