সর্বশেষঃ
নদী, খাল ও জলাধারের অবৈধ দখল উচ্ছেদ চলবে: ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব মেয়রকে নেয়ার কথা বললেন স্থানীয় সরকার মন্ত্রী ডিএসসিসির ময়লার গাড়ি চলাচ্ছিলেন লাইসেন্স ছাড়াই হারুন-রাসেল : র‌্যাব চট্টগ্রামে পাকিস্তানের বিপক্ষে টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ রান মুশফিকের গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর বরখাস্ত, ৩ জনের মেয়র প্যানেল গঠিত ডিএনসিসির ময়লার গাড়ির চাপায় সাবেক সংবাদকর্মীর মৃত্যূ রাজধানীর পান্থপথে সড়ক দুর্ঘটনায় ৩ সদস্যের কমিটি ডিএনসিসির ছাত্রদের সাথে একমত হয়ে খুনির ফাঁসি চাইলেন ঢাকা দক্ষিণের মেয়র শেখ তাপস ধোলাইরপাড় পুকুর ভরাট, ঢাকা দক্ষিণ সিটির প্রকল্প নিয়ে হাইকোর্টের রুল কড়াইলে বেদে বস্তিতে পার্লামেন্ট অব দ্য ইউনাইটেড কিংডমের প্রতিনিধি দল
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

ডিএনসিসির নির্বাচনে ওয়ার্ড কাউন্সিলর জামাল মোস্তফার পক্ষে গণজোয়ার সৃষ্টি

আবুল কাশেম, (দূরবীন নিউজ ):
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ জামাল মোস্তফা ঠেলাগাড়ি প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি)  আসরের  নামাজের পর তিনি আনুষ্ঠানিকভাবে প্রচারনায় নামেন ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও ডিএনসিসির সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃজামাল মোস্তফা । নির্বাচনী প্রচারনার প্রথম দিনেই মূহুর্তের মধ্যে ৪ নম্বর ওয়ার্ডের প্রতিটি এলাকায় ঠেলাগাড়ী প্রতীকের পক্ষে দলে দলে রাস্তায় নামেন লোকজন।মোঃজামাল মোস্তফার সমর্থনে প্রচারণায় নামেন এলাকার মুরব্বীরাসহ নানা বয়সী লোকজন। বলতে গেলে সেকশন ১৩, ১৪ নম্বর ও ভাইসটেকিসহ পুরো এলাকায় গণজোয়ার সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানান, ৪নং ওয়ার্ডে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃজামাল মোস্তফা ভাইকে- ঠেলাগাড়ি মার্কায় তারা ভোট দিবেন। দীর্ঘদিনের পরিক্ষিত একজন সরল মনা ও জনবান্ধব নেতা জামাল মোস্তফা । যে কোনো সময় তাকে কাছে পাওয়া যায়। তিনি দলমত নির্বিশেষে সব মানুষের সুখে দু:খে এগিয়ে আসেন। এলাকার উন্নয়নেও রয়েছে তার অনেক অবদান।

এলাকাবাসী আরো জানান, ঢাকার সাবেক মেয়র মরহুম মোহাম্মদ হানিফের আমল এই ওয়ার্ডের নির্বাচিত তৎকালীন কমিশনার ছিলেন জামাল মোস্তফা। এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজে ভূমিকা রেখেছেন।
কিন্তু মাঝখানে ঢাকার সাবেক ময়ের সাদেক হোসেন খোকার আমলে তিনি এই ওয়ার্ডের দায়িত্বে ছিলেন না। তিনি না থাকায় এলাকার উন্নয়ন অনেকটাই থেমে যায়।

জামাল মোস্তফা ডিএনসিসির সাধারণ কর্মকর্তা ও কর্মচারীদের জন্য কাজ করেছেন। যারফলে ডিএনসিসির কর্মকর্তা ও কর্মচারীরাও তাকে শ্রাদ্ধার সাথে মনে রেখেছেন। বলতে গেলে সব মানুষের কাছে গ্রহণযোগ্যতা রয়েছে তার।

তারা জানান, ২০১৫ সালে ঢাকা উত্তর সিটিতে নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে এলাকাবাসী জামাল মোস্তফাকে নির্বাচিত করেন। আর তিনি কাউন্সিলরের দায়িত্ব গ্রহণ করেই এলাকার উন্নয়ন শুরু করেন।আগামীতেও তাকেই নির্বাচিত করবেন বলে ঈঙ্গিত দিয়েছেন তারা।

এদিকে কাউন্সিলর প্রার্থী মো. জামামল মোস্তফা বলেন, ডিএনসিসির ৪নং ওয়ার্ডে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামীলীগ তাকে কাউন্সিলর প্রার্থী মনোনয়ন দিয়েছেন। তিনি এবার ঠেলাগাড়ি মার্কায় প্রতিদ্বন্দ্তিা করছেন। বিজয়ের বিষয়ে তিনি শতভাগ আশাবাদী ।
তিনি এলাকাবাসীকে সাথে নিয়ে অনেক উন্নয়নমূলক কাজ করেছেনা। তবে আরো বেশ কিছু উন্নয়নমূলক কাজ বাকী রয়েছে। এবার কাউন্সিলর হিসেবে দায়িত্ব পেলে অসমাপ্ত কাজগুলো দ্রুত সম্পন্ন করার চেষ্টা করবেন বলে প্রতিশ্রুতি দেন।

জামাল মোস্তফা আরো বলেন, তিনি ভারপ্রাপ্ত মেয়র হিসেবে পুরো ডিএনসিসিতে নানা উন্নয়নমূলক কাজে বলিষ্ট ভূমিকা রেখেছেন। তিনি বলেন, হিসেবে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। এলাকার উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখাতে এলাকাবাসী তাকে ভোট দেবেন বলে তিনি শতভাগ আশাবাদী। ইতোমধ্যে তার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ৩:৩৫ অপরাহ্ণ
  • ৫:১৪ অপরাহ্ণ
  • ৬:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 2 / 6
  • না
    66% 4 / 6