শিরোনাম :
ঢাকার বায়ুদূষণ রোধে ৯ দফা নির্দেশনা বাস্তবায়ন করতে বলছে হাইকোর্ট দুদকের হাতে গোল্ডেন মনিরের অঢেল সম্পদের তথ্য করোনার টিকা আমদানির পর বিতরণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় একদিনে আরো ৩২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২,২৩৯ রাজধানীর মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্প বস্তিতে আগুন মাস্ক পরিধান নিশ্চিত করতে মাঠে ডিএনসিসির মোবাইল কোর্ট শুধু অবকাঠামো নির্মাণ নয়, রক্ষণাবেক্ষণ আরো বেশি জরুরী: এলজিআরডি মন্ত্রী নতুন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান শপথ নিলেন ডিএনসিসি মেয়রের সাথে ভারতের রাষ্ট্রদূতের ভার্চুয়াল বৈঠক খালেদার নাইকো দুনীতি মামলার চার্জ গঠনের শুনানি ৫ জানুয়ারি নতুন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান, সন্ধ্যায় বঙ্গভবনে শপথ রাতের আধারে পুড়েছে মহাখালির ৭ তলা বস্তি করোনায় মারা গেলেন সংবাদের সম্পাদক মুনির সাংবাদিক জিলানী মিলটন করোনায় আক্রান্ত, তার মায়ের মৃত্যুতে সাংবাদিকদের শোক রাঙ্গামাটিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পে দুদকের অভিযান সাংবাদিক জিলানী মিলটনের মায়ের মৃত্যুতে ক্র্যাবের শোক বিদেশে অর্থপাচারের মামলায় খালেদ মাহমুদ ভূইয়ার বিরুদ্ধে দুদকের চার্জশিট অর্থপাচার চক্রের সদস্য বাবুলের ৩৪ লাখ টাকার অবৈধ সম্পদ করোনায় একদিনে ৩৮ জনের মৃত্যু,নতুন আক্রান্ত ২০৬০ সাবেক ফুটবলার বাদল রায়ের মৃত্যুতে ডিএনসিসি মেয়রের শোক
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন

ডিএনসিসির নির্বাচনে ওয়ার্ড কাউন্সিলর জামাল মোস্তফার পক্ষে গণজোয়ার সৃষ্টি

আবুল কাশেম, (দূরবীন নিউজ ):
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ জামাল মোস্তফা ঠেলাগাড়ি প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি)  আসরের  নামাজের পর তিনি আনুষ্ঠানিকভাবে প্রচারনায় নামেন ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও ডিএনসিসির সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃজামাল মোস্তফা । নির্বাচনী প্রচারনার প্রথম দিনেই মূহুর্তের মধ্যে ৪ নম্বর ওয়ার্ডের প্রতিটি এলাকায় ঠেলাগাড়ী প্রতীকের পক্ষে দলে দলে রাস্তায় নামেন লোকজন।মোঃজামাল মোস্তফার সমর্থনে প্রচারণায় নামেন এলাকার মুরব্বীরাসহ নানা বয়সী লোকজন। বলতে গেলে সেকশন ১৩, ১৪ নম্বর ও ভাইসটেকিসহ পুরো এলাকায় গণজোয়ার সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানান, ৪নং ওয়ার্ডে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃজামাল মোস্তফা ভাইকে- ঠেলাগাড়ি মার্কায় তারা ভোট দিবেন। দীর্ঘদিনের পরিক্ষিত একজন সরল মনা ও জনবান্ধব নেতা জামাল মোস্তফা । যে কোনো সময় তাকে কাছে পাওয়া যায়। তিনি দলমত নির্বিশেষে সব মানুষের সুখে দু:খে এগিয়ে আসেন। এলাকার উন্নয়নেও রয়েছে তার অনেক অবদান।

এলাকাবাসী আরো জানান, ঢাকার সাবেক মেয়র মরহুম মোহাম্মদ হানিফের আমল এই ওয়ার্ডের নির্বাচিত তৎকালীন কমিশনার ছিলেন জামাল মোস্তফা। এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজে ভূমিকা রেখেছেন।
কিন্তু মাঝখানে ঢাকার সাবেক ময়ের সাদেক হোসেন খোকার আমলে তিনি এই ওয়ার্ডের দায়িত্বে ছিলেন না। তিনি না থাকায় এলাকার উন্নয়ন অনেকটাই থেমে যায়।

জামাল মোস্তফা ডিএনসিসির সাধারণ কর্মকর্তা ও কর্মচারীদের জন্য কাজ করেছেন। যারফলে ডিএনসিসির কর্মকর্তা ও কর্মচারীরাও তাকে শ্রাদ্ধার সাথে মনে রেখেছেন। বলতে গেলে সব মানুষের কাছে গ্রহণযোগ্যতা রয়েছে তার।

তারা জানান, ২০১৫ সালে ঢাকা উত্তর সিটিতে নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে এলাকাবাসী জামাল মোস্তফাকে নির্বাচিত করেন। আর তিনি কাউন্সিলরের দায়িত্ব গ্রহণ করেই এলাকার উন্নয়ন শুরু করেন।আগামীতেও তাকেই নির্বাচিত করবেন বলে ঈঙ্গিত দিয়েছেন তারা।

এদিকে কাউন্সিলর প্রার্থী মো. জামামল মোস্তফা বলেন, ডিএনসিসির ৪নং ওয়ার্ডে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামীলীগ তাকে কাউন্সিলর প্রার্থী মনোনয়ন দিয়েছেন। তিনি এবার ঠেলাগাড়ি মার্কায় প্রতিদ্বন্দ্তিা করছেন। বিজয়ের বিষয়ে তিনি শতভাগ আশাবাদী ।
তিনি এলাকাবাসীকে সাথে নিয়ে অনেক উন্নয়নমূলক কাজ করেছেনা। তবে আরো বেশ কিছু উন্নয়নমূলক কাজ বাকী রয়েছে। এবার কাউন্সিলর হিসেবে দায়িত্ব পেলে অসমাপ্ত কাজগুলো দ্রুত সম্পন্ন করার চেষ্টা করবেন বলে প্রতিশ্রুতি দেন।

জামাল মোস্তফা আরো বলেন, তিনি ভারপ্রাপ্ত মেয়র হিসেবে পুরো ডিএনসিসিতে নানা উন্নয়নমূলক কাজে বলিষ্ট ভূমিকা রেখেছেন। তিনি বলেন, হিসেবে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। এলাকার উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখাতে এলাকাবাসী তাকে ভোট দেবেন বলে তিনি শতভাগ আশাবাদী। ইতোমধ্যে তার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

করোনা আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৪৫০,৬৪৩
সুস্থ
৩৬৪,৯১৬
মৃত্যু
৬,৪২০
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৫৯,১৬২,৭৪৪
সুস্থ
৩৭,৮৮৯,০৮৩
মৃত্যু
১,৩৯৬,২৬৭

.