সর্বশেষঃ
এডিসের লার্ভা পেলে ছাড় দেওয়া হবে না: মেয়র আতিক কুড়িগ্রামে ফিলিস্তিন রাষ্ট্রের সমর্থেে ছাত্র সমাবেশ সারাদেশ বজ্রপাতে চারজনের মৃত্যু অবশেষে টাঙ্গাইল শাড়ী নিয়ে ভারতে আইনি লড়াইয়ের ল’ফার্ম নিয়োগ পটুয়াখালীতে ছাত্র সমাবেশে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবি গাজীপুরে দুইটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষের আহত ৫০ অবশেষে নানা নাটকীয়তার পর কারামুক্ত  মামুনুল হক গাজায় গণহত্যার প্রতিবাদে যুক্তরাষ্ট্রে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিক্ষোভ; ২০০০ গ্রেফতার কিডনী ও অঙ্গ বিক্রিসহ নানা প্রতারণার অভিযোগে মিল্টন সমাদ্দার গ্রেপ্তার  ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করেছেনঃ মেয়র তাপস
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

র‌্যাকের নির্বাচন: সভাপতি ফয়েজ, সম্পাদক জেমসন, সিনিয়র সহ সভাপতি কাশেম, সহ সভাপতি রফিক

বিশেষ প্রতিনিধি, দূরবীণ নিউজ:

এক উৎসব মুখর পরিবেশে দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন ‌’রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক)’ কার্যনির্বাহী কমিটি ২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে দ্যা ডেইলী নিউ এজের সিনিয়র রিপোর্টার আহম্মদ ফয়েজ সভাপতি, একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুব সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি দৈনিক ব্যাংক বীমা ও অর্থনীতি’র বিশেষ প্রতিনিধি আবুল কাশেম এবং অপর সহ-সভাপতি পদে দৈনিক দৈনিক নবরাজের রফিক উজ্জামান নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের ফলাফল ঘোষনা করছেন প্রধান নির্বাচন কমিশনার শহিদুল ইসলাম

শুক্রবার (২৩ ডিসেম্বর ) রাজধানীর সেগুনবাগিচা এলাকায় বাগিচা রেস্টুরেন্টে সংগঠনের (র‌্যাকের ) বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের ভোটের মাধ্যমে র‌্যাকের ২১ সদস্যের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

 

নতুন কমিটির নির্বাচিত অপর কর্মকর্তারা হলেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সর্বোচ্চ ভোটে এশিয়ান টিভির সিনিয়র রিপোর্টার সাফি উদ্দিন আহেমদ, একইপদে (যুগ্ম সাধারণ সম্পাদক) আরো দুই জন সমান ভোটে যুগ্মভাবে বিজয়ী দৈনিক কালের কণ্ঠের হাসিব বিন শহিদ এবং মাই টিভির মাহবুব সৈকত।

সাংগঠনিক সম্পাদক- দ্য বিজনেস পোস্টের সোলাইমান সালমান, কোষাধ্যক্ষ- নিউজ টোয়েন্টিফোরের তাসলিমুল আলম তৌহিদ , দফতর সম্পাদক- বাংলানিউজ টোয়েন্টিফোরের সৈয়দ ঋয়াদ , প্রচার ও প্রকাশনা সম্পাদক- আরটিভির আতিকার রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক- আজকের পত্রিকার মারুফ কিবরিয়া ,কল্যাণ সম্পাদক- বশির হোসেন খান , সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক- নিউজ টোয়েন্টিফোরের আলী তালুকদার নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী ৭ জন হলেন- দৈনিক সংবাদের সিনিয়র রিপোর্টার সাইফ বাবলু, দৈনিক বাংলার প্রধান প্রতিবেদক মোর্শেদ নোমান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের রিশাদ হুদা, দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার তাবারুল হক, এনটিভির সিনিয়র রিপোর্টার সফিক শাহীন, মানবজমিনের সিনিয়র রিপোর্টার রাশিম মোল্লা ও আজকালের খবর’র সিনিয়র রিপোর্টার তরিকুল ইসলাম সুমন।

 

ঢাকা সাংবাদিক ইউনিয়েনর একাংশের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের নেতৃত্বে নির্বাচন পরিচালনা করেন, ডিইউজের আরেক একাংশের সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি মুরসালিন নোমানী।

উৎসব মুখর এই বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে উপস্থিত ছিলেন রিপোর্টার্স এগেইন্সট করাপশনের সাবেক সভাপতি মিজান মালিক,হায়দার আলী, মোর্শেদ নোমান, বিদায়ী সভাপতি মহি উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক তাওহীদ সৌরভসহ জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সিনিয়র সাংবকদিকরা। #

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ৪:৩১ অপরাহ্ণ
  • ৬:৩৩ অপরাহ্ণ
  • ৭:৫৩ অপরাহ্ণ
  • ৫:২১ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12