সর্বশেষঃ
কিডনী ও অঙ্গ বিক্রিসহ নানা প্রতারণার অভিযোগে মিল্টন সমাদ্দার গ্রেপ্তার  ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করেছেনঃ মেয়র তাপস  বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের মাদারীপুরে মে দিবসে শ্রমিক কল্যাণ সংস্থার নানা কর্মসূচি মে দিবসে তীব্র তাপদাহ, লাগামহীন দ্রব্য মূল্য শ্রমিকরা অতিষ্ঠ শ্যামা কাব্য সিনেমার মহরত অনুষ্ঠানে স্পিকার পটুয়াখালীর মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু নোয়াখালীতে আন্তর্জাতিক শ্রমিক দিবসে র‌্যালি  প্রধানমন্ত্রীর  থাইল্যান্ড সফর নিয়ে প্রেস ব্রিফিং বৃহস্পতিবার রাজধানীর ফুটপাত অবৈধভাবে দখল ও বিক্রি, জড়িতদের তালিকা চেয়েছেন হাইকোর্ট
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

ডিআরইউর রজতজয়ন্তী , ৩ দিনব্যাপী উৎসবের কর্মসূচি চূড়ান্ত

দূরবীণ নিউজ প্রতিবেদক:
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উৎসবের খসড়া কর্মসূচি চূড়ান্ত করা হয়েছে। মঙ্গলবার (২৫ আগস্ট) সংগঠনের সাগর-রুনী মিলানায়তনে রজতজয়ন্তী উদযাপন কমিটির চেয়ারম্যান, সাবেক সভাপতি শাহজাহান সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত কমিটির দ্বিতীয় সভায় এ কর্মসূচি প্রাথমিকভাবে চূড়ান্ত করা হয়েছে।

সভায় আগামী ৮, ৯ ও ১০ অক্টোবর তিন দিনব্যাপী ডিআরইউর রজতজয়ন্তী উৎসব পালনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়। সভায় রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্যরা কর্মসূচি বাস্তবায়নে তাদের মতামত ও পরামর্শ তুলে ধরেন।

সভায় রজতজয়ন্তী উৎসব বাস্তবায়নে গঠিত উপ-কমিটির নামগুলো উপস্থাপন করেন ডিআরইউর সভাপতি ও রজতজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক রফিকুল ইসলাম আজাদ। এছাড়া অনুষ্ঠানের সম্ভাব্য খসড়া কর্মসূচি তুলে ধরেন ডিআরইউর সাধারণ সম্পাদক ও রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব রিয়াজ চৌধুরী।

খসড়া কর্মসূচি অনুযায়ী ৮ অক্টোবর প্রথমদিন বেলুন উড়ানো, পায়রা অবমুক্ত ও পতাকা উত্তোলনের মাধ্যমে উৎসবের উদ্ভোধন করা হবে। এছাড়া দ্বিতীয় পর্বে থাকবে বেস্ট রিপোটিং অ্যাওয়ার্ড প্রদান, স্মৃতিচারণ, প্রতিষ্ঠাতা সদস্য ও সকল কমিটির কর্মকর্তাদের সম্মাননা প্রদান।

দ্বিতীয় দিন ৯ অক্টোবর থাকবে স্মারক বক্তৃতা ও সেমিনার। সেমিনারে দেশ বিদেশের বিশিষ্ট সাংবাদিক-শিক্ষাবিদ অংশ নেবেন। ১০ অক্টোবর শেষ দিনে প্রথম পর্বে থাকছে প্রীতি ক্রিকেট ম্যাচ, দ্বিতীয় পর্বে এক্রোবেটিক শো এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে ডিআরইউর সদস্য ও সদস্য পরিবার অংশ নেবেন।

সভায় বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডিআরইউর সাবেক সভাপতি ও জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, ডিআরইউর সাবেক সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, সাবেক সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, বর্তমান অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সিনিয়র সদস্য রফিকুল ইসলাম রতন, শাহনেওয়াজ দুলাল, আতাউর রহমান, ওয়াকিল আহমেদ হিরন প্রমুখ ।

সভায় উপস্থিত ছিলেন, ডিআরইউর দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মো: মজিবুর রহমান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এস এম মিজান।

এছাড়া সভায় রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য যথাক্রমে প্রতিষ্ঠাতা সদস্য আমান-উদ-দৌলা, সাবেক সহ-সভাপতি মো: শরীফুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম, সাবেক ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান হিরু, সিনিয়র সদস্য ফারুক তালুকদার, আমানুর রহমান, সনৎ বাবলা প্রমুখ উপস্থিত ছিলেন । # কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৭ পূর্বাহ্ণ
  • ১১:৫৯ পূর্বাহ্ণ
  • ৪:৩১ অপরাহ্ণ
  • ৬:৩১ অপরাহ্ণ
  • ৭:৫০ অপরাহ্ণ
  • ৫:২৪ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12