সর্বশেষঃ
ঢাকা দক্ষিণে রুট পারমিটবিহীন লক্কর জক্কর ৩ বাস জব্দ, মাতুয়াইল ভাগাড়ে ডাম্পিং কুমিল্লায় নিজ গ্রামে স্কুলের চার তলা ভবন উদ্বোধন করলেন ডিএনসিসি মেয়র আতিক ঢাকা দক্ষিণ সিটিতে ফুটপাত দখলের অপরাধে নার্সারি ব্যবসায়ীর ১৫ দিনের জেল ঢাকা মেয়র কাপের ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ৭২ নম্বর ওয়ার্ড ১৩৩ কোটির সম্পত্তি ১৫ কোটি টাকায় নিলাম,কুষ্টিয়ার ডিসি-এসপির বিরুদ্ধে মামলা আপিলে স্থগিত মেয়র হানিফ উড়ালসেতুর নিচের অংশের সৌন্দর্যবর্ধন ও ব্যবহার উপযোগী করা হবে- মেয়র শেখ তাপস কাস্টমস কর্মকর্তা জয়নাল- স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা দুদকের দুদকের মামলায় ফালুর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু রাজধানীর মিরপুরে সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণরে ঘোষণা ডিএনসিসি মেয়রের দুর্নীতিতে বিশ্বের ১৮০টি দেশের মধ্যে ১২ তম বাংলাদেশ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৯ অপরাহ্ন

সবার জন্য কাজ করবেন : আতিকুল ইসলাম

দূরবীণ নিউজ প্রতিবেদক :
ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন,নির্বাচিত হলে দল-মত নির্বিশেষে সবার জন্য কাজ করবেন। ৯০ দিনের মধ্যে মৌলিক সেবাগুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে দিবেন। তিনি এই ঢাকাকে সুন্দর আধুনিক ও মানবিক শহর হিসেবে গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর গুলশান স্বাস্থ্যক্লাব থেকে গণসংযোগ শুরু করার প্রাক্কালে এক নির্বাচনী পথসভায় আতিকুল ইসলাম এ সব কথা বলেন।

নগরবাসীর উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে আমি আপনারদের বলতে পারি যে, আমার দল আওয়ামী লীগ, আমার মার্কা নৌকা। আমি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো। আমি সবার জন্য কাজ করবো। তাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন।

ভোটারদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, মেয়র নির্বাচিত হলে আমি ঢাকার সকল নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করবো। খেলাধুলার জন্য পর্যাপ্ত মাঠ ও পার্ক থাকবে। আমি চাই আমাদের নতুন প্রজন্মের সন্তানরা সুস্থতার মধ্য দিয়ে বেড়ে উঠুক।

ডিএনসিসি’র নবগঠিত ওয়ার্ড ও ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটিতে ১৮টি নতুন ওয়ার্ড আছে। যেগুলোতে উন্নয়নের কোন ছোঁয়া লাগেনি।

এই ১৮টি ওয়ার্ডকে আধুনিক ও উন্নত শহরে পরিণত করা হবে। নাগরিক হিসেবে তারা যেন সকল প্রকার সুযোগ-সুবিধা পায়, সে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, সাধারণ মানুষের জন্য নগর ভবন ২৪ ঘণ্টা খোলা থাকবে। ৯০ দিনের মধ্যে মৌলিক সেবাগুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে দিব। ঢাকায় যতোগুলো সেবা প্রতিষ্ঠান আছে, তার প্রত্যেকটিকে একটি নীতিমালায় আসতে হবে।

তিনি বলেন, নির্বাচিত হলে আগামী ৬ মাসের মধ্যে অটোমেশনে ট্রেড লাইসেন্স দেয়ার ব্যবস্থা করা হবে। সিটি করপোরেশনকে করা হবে দুর্নীতিমুক্ত করা হবে। একে জবাবদিহিতার আওতায় আনা হবে ।

আতিকুল ইসলাম বলেন, সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার অফিসে হেল্পলাইন চালু করা হবে। হোল্ডিং ট্যাক্স দেওয়ার জন্য সফটওয়্যার হচ্ছে।

তিনি বলেন, প্রয়াত মেয়র আনিসুল হক কাজের মাধ্যমে প্রমাণ করে গেছেন চাইলে অনেক কিছু করা সম্ভব। এই ঢাকা সিটির সব সমস্যা সমাধান করা খুব সহজ কাজ নয়।

এদিকে শনিবার কালাচাঁদপুর স্কুল মাঠে পূর্ব নির্ধারিত পথসভায় যোগ দেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। সেখান থেকে ওই এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন তিনি।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, দলের সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, ১৯নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, বিভিন্ন থানা, ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। # কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৪ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ৪:১১ অপরাহ্ণ
  • ৫:৫১ অপরাহ্ণ
  • ৭:০৬ অপরাহ্ণ
  • ৬:৩৭ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 3 / 9
  • না
    66% 6 / 9