সর্বশেষঃ
জুরাইনে অবৈধ বিলবোর্ড, খিলগাঁওয়ে অবৈধ মাছ বাজার উচ্ছেদ ঢাকা দক্ষিণ সিটির নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে পর্যবেক্ষণ আন্তর্জাতিক মহলের- স্থানীয় সরকার মন্ত্রী কারা অধিদফতরের ২ ডিআইজি প্রিজনসহ ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ গোল্ডেন মনিরের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা এসবিএসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান আমজাদসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের ২ মামলা ২৪তম বিসিএস প্রশাসন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাছির উদ্দিন সম্পাদক আবদুল হামিদ: এ কমিটিকে অভিনন্দ ঢাবির অধ্যাপিকা সাইদা হত্যার পেছনে নগদ টাকার লোভ খুনির এবারও পুরান ঢাকার আকাশে উড়েছে রং-বেরঙের ঘুড়ি ঢাকা দক্ষিণের মেয়র তাপস, তার স্ত্রী ও গানম্যান করোনা আক্রান্ত সওজের সাবেক প্রকৌশলী ইকরাম স্ত্রীসহ অবৈধ সম্পদের মামলার আসামী
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন

রংপুরে এমপি সাদ এরশাদের উপর হামলা, আর রাজধানীতে প্রতিবাদ সভা জাপা নেতাদের

দূরবীণ নিউজ প্রতিবেদক :
রংপুরের পল্লীনিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানর ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগীর আল মাহে সাদ এরশাদ এমপি ও তার স্ত্রীর ওপর হামলা হয়েছে।

আর এই ঘটনার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ সমাবেশ করেছে পার্টির নেতাকর্মীরা। করোনা সংক্রমণ উপেক্ষা করে শনিবার (৬ জুন) বিকেলে রাজধানীর কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতারা এমপি সাদের উপর হামলায় কেনো পার্টির শীর্ষনেতারা নিরব তা জানতে চান।

জাপার প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সেক্রেটারি শফিকুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদ ও মেজর (অব.) খালেদ আখতার বর্তমানে ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু, সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, ভাইস চেয়ারম্যান আমানত হোসেন আমানত, জাহাঙ্গীর আলম পাঠান, রেজাউল করিম রেজা।

হুঁশিয়ারি দিয়ে সমাবেশের সভাপতি পার্টির প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু বলেন, এরশাদের পল্লীনিবাসে তারই ছেলে ও পুত্রবধূর ওপর হামলা প্রকারান্তরে এরশাদ ও জাতীয় পার্টির ওপর হামলা। এ ঘটনাকে আমরা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবো না।

তিনি বলেন, ‘একজন এমপির ওপর এ ধরনের হামলার পরও পার্টির চেয়ারম্যান-মহাসচিব নীরব কেন? কেন তাদের বহিস্কার করা হয়নি? তাহলে কী এর সাথে আপনারাও জড়িত? নেতা-কর্মীরা জানতে চায়। দ্রুত হামলাকারীদের বিচার না হলে আমরাই বিচার করবো’,- ঘোষণা দেন তিনি।

কাজী মামুন বলেন, এরশাদপুত্রের ওপর হামলা নেতাকর্মীদের রক্তক্ষরণ হচ্ছে। আমরা এ ঘটনা বরদাশত করবো না। প্রশাসনের লোকেরা বলছেন আপনাদের চেয়ারম্যান-মহাসচিব চুপ কেন? তাদের নীরবতায় আমরা লজ্জিত। হামলার উচিত বিচার না হলে সারা দেশে প্রতিবাদ হবে, আমরাই তাদের প্রতিহত করবো।

মেজর (অব.) খালেদ বলেন, এরশাদের পল্লীনিবাসে তার ছেলে ও পুত্রবধুর ওপর হামলার ঘটনা দলের মধ্যে ষড়যন্ত্রের অংশ। এই ঘটনার বিচারে দলের বর্তমান নেতৃত্ব ব্যর্থ হয়েছে। তারা নীরব। এই নেতাদের নেতৃত্বে জাতীয় পার্টি আর চলবে না। নেতাকর্মীরা নতুন নেতৃত্ব চায়।

ইকবাল হোসেন রাজু বলেন, করোনা সংক্রমণের ঝুঁকিতে স্ত্রীকে সাথে নিয়ে দীর্ঘ দুই মাস ধরে তিনি নির্বাচনী এলাকায় পড়ে আছেন। নিজের তহবিল থেকে সাহায্য করে যাচ্ছেন। সামাজিক কর্মকাণ্ডে তার জনপ্রিয়তায় ভীত হয়ে দলের নামধারী দুস্কৃতিকারীরা সাদের ওপর হামলা চালিয়েছে। এ ঘটনায় যারা জড়িতদের আমরা ক্ষমা করবো না।

সমাবেশে উপস্থিত ছিলেন শ্রমিক পার্টির সাবেক সভাপতি শাহ আলম তালুকদার, মোহাম্মদপুর থানা সেলিম আহম্মেদ, সেক্রেটারি আবুল হাশেম, খিলগাও থানা সভাপতি মো. কাইয়ুম, তেজগাঁও থানা সভাপতি সিরাজুল ইসলাম, গুলশান থানার সেক্রেটারি আব্দুস সাত্তার, মিরপুর থানা সভাপতি হামিদ হাসান, যুব সংহতির নেতা মির্জা ইকবাল, আব্দুল কাদের জুয়েল, ঢাবি নেতা নিলয়, জাপা নেতা মাহফুজ, স্বেচ্ছাসেবক পার্টির আজমল হোসেন জিতু, আলমগীর পাটোয়ারি প্রমুখ। # কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৮ পূর্বাহ্ণ
  • ১২:১২ অপরাহ্ণ
  • ৩:৫৬ অপরাহ্ণ
  • ৫:৩৬ অপরাহ্ণ
  • ৬:৫৩ অপরাহ্ণ
  • ৬:৪৩ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 2 / 6
  • না
    66% 4 / 6