সর্বশেষঃ
লুটপাটের মামলায় ফারইস্ট লাইফের সাবেক চেয়ারম্যান নজরুল কারাগারে অধিনায়ক সাবিনা বললেন এই ট্রফি ১৮ কোটি মানুষের নারী ফুটবলার রিতুপর্ণা চাকমা বিলবোর্ডে লেগে গুরুতর আহত দিনাজপুর বোর্ডের ৪ বিষয়ের প্রশ্ন ফাঁস: আটক ৩জন কারওয়ান বাজারে পচা মাছ-মাংস জব্দ: লাখ টাকা জরিমানা হাইকোর্টে ইভ্যালির অডিট রিপোর্র্ট দাখল: বিমানের চিফ ইঞ্জিনিয়ার সিদ্দিকসহ ৩জনকে দুদকে জিজ্ঞাসাবাদ ফারইস্ট লাইফের মামলা: সাবেক পরিচালক খালেক ও ছেলে ৫দিনের রিমান্ডে ফারইস্ট লাইফে লুটপাটের মামলায় সাবেক চিফ এক্সিকিউটিভ হেমায়েত আটক দুদকে পদোন্নতির পর ৩ ডিজি আক্তার. সৈয়দ ইকবাল ও শিবলীসহ পরিচালকদের নতুন দপ্তর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

ঢাকা মহানগর বিএনপির নতুন কমিটি, উত্তরে আমান ও দক্ষিণে সালাম আহবায়ক

বিশেষ প্রতিনিধি,দূরবীণ নিউজ :
ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আগের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করছে বিএনপি। দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালামকে আহবায়ক করে ঢাকা দক্ষিনের ৪৯ সদস্যের নতুন কমিটি গঠন এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমানউল্লাহ আমানকে আহবায়ক করে ঢাকা উত্তরের ৪৭ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।

আর ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব হয়েছেন রফিকুল আলম মজুন এবং ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব করা হয়েছেন আমিনুল হক। রফিকুল হক মজনু ঢাকা মহানগর দক্ষিণের যুব দলের সভাপতি এবং আমিনুল হক হচ্ছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

আজ সোমবার (২ আগস্ট) বিকালে দলের কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা মহানগরের এই দুই কমিটি অনুমোদন করেছেন।
সর্বশেষ ২০১৭ সালের ১৮ এপ্রিল হাবিবউন নবী খান সোহেলকে সভাপতি ও কাজী আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর দক্ষিণ এবং এম এ কাইয়ুমকে সভাপতি ও আহসানউল্লাহ হাসানকে সাধারণ সম্পাদক করে মহানগর ঢাকা উত্তরের কমিটি করা হয়ে ছিলো।
গত বছর আহসান উল্লাহ হাসান করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে এই দায়িত্ব পান আবদুল আলিম নকী।

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক হয়েছেন ১২ জন। তারা হলেন, নবী উল্ল্যাহ নবী, ইউনুস মৃধা, মোঃ মোহন, মোশারফ হোসেন খোকন,আব্দুস সাত্তার, সিরাজুল ইসলাম সিরাজ, আনম সাইফুল ইসলাম, হারুন উর রশিদ হারুন, তানভীর আহমেদ রবিন, লিটন মাহমুদ, এসকে সেকেন্দার কাদির ও মনির হোসেন চেয়ারম্যান।

ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক হয়েছেন ১০ জন। এরা হলেন,আব্দুল আলী নকি, আনোয়ারুজ্জামান আনোয়ার, আতিকুল ইসলাম মতিন, মোস্তাফিজুর রহমান সেগুন, ফেরদৌসি আহমেদ মিষ্টি, এজিএম শামসুল হক, মোয়াজ্জেম হোসেন মতি, আতাউর রহমান চেয়ারম্যান, আক্তার হোসেন ও গোলাম মোস্তফা।

দক্ষিণের সদস্যরা হলেন;
ইশরাক হোসেন, ফরিদ উদ্দিন,গোলাম হোসেন,সাব্বির হোসেন আরিফ, ফারুকুল ইসলাম, মকবুল হোসেন টিপু, আবদুল হান্নান,আরিফুর রহমান নাদিম, আনোয়ার হোসেন বাদল, কেএম জুবায়ের এজাজ, ফরহান হোসেন, লতিফ উল্লাহ জাফরু, মকবুল হোসেন সর্দার, মোহাম্মদ আলী চায়না,আবদুল আজিজ,জামিলুর রহমান নয়ন, হাজী শহিদুল ইসলাম বাবুল, আকবর হোসেন নান্টু, শামছুল হুদা কাজল, সাইদুর রহমান মিন্টু, এসএম আব্বাস, লোকমান হোসেন ফকির, জুম্মন হোসেন চেয়ারম্যান, ফজলে রুবায়েত পাপ্পু, আবদুল হাই পল্লব, মহি উদ্দিন চৌধুরী, আরিফা সুলতানা রুমা, সাইফুল্লাহ খালেদ রাজন, ওমর নবী বাবু, আবুল খায়ের লিটন, নাছরিন রশিদ পুতুল, নাদিয়া পাঠান পাপন, হাজী নাজিম, জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী ও জামশেদুল আলম শ্যামল।

উত্তরের সদস্যরা হলেন;
তাবিথ আউয়াল, ফয়েজ আহমেদ ফরু,শাহিনুর আলম মারফত,আবুল হাসেম মাহফুজুর রহমান,আলাউদ্দিন সরকার টিপু,তুহিনুল ইসলাম তুহিন,হাফিজুর রহমান ছাগির, সোহেল রহমান, মোঃ আক্তারুজ্জামান, আবুল হোসেন আব্দুল, মোঃ শাহ্ আলম,এল রহমান,আফাজ উদ্দিন,আহসান হাবিব মোল্লা, সালাম সরকার, গোলাম কিবরিয়া মাখন,এবিএম রাজ্জাক, তারিকুল ইসলাম তালুকদার, মোঃ ইউসুফ, আলী আকবর আলী, আহসান উল্লা চৌধুরী হাসান,মিজানুর রহমান বাচ্চু, হুমায়ন কবির রওশন শাহ আলী, আমজাদ হোসেন মোল্লা, রেজাউর রহমান ফাহিম, মাহবুব আলম মন্টু,হাফিজুর হাসান শুভ্র, জাহাঙ্গীর মোল্লা, আজহারুল ইসলাম সেলিম,শফিকুল ইসলাম শাহিন,আফতাব উদ্দিন জসিম,মোঃ হানিফ মিয়া,মো. মোজাম্মেল হোসেন সেলিম ও জিয়াউর রহমান জিয়া।
এডিজেড/একে/দূরবীণ নিউজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৬ পূর্বাহ্ণ
  • ১১:৫৩ পূর্বাহ্ণ
  • ৪:১১ অপরাহ্ণ
  • ৫:৫৬ অপরাহ্ণ
  • ৭:০৯ অপরাহ্ণ
  • ৫:৪৭ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 3 / 9
  • না
    66% 6 / 9