শিরোনাম :
মেয়র আতিকের নেতৃত্বে ,ডিএনসিসিতে মশা নিয়ন্ত্রণে সমন্বিত অভিযান শুরু ঢাকাবাসীর সেবা নিশ্চিত করতেই ডিএসসিসির সব কার্যক্রম: মেয়র তাপস প্রতারক ডা. সাবরিনার জামিন আবেদন নামঞ্জুর ১৪ মার্চ হাইকোটে: আঞ্জু কাপুরের বিয়ের স্পেশাল ম্যারেজ রেজিস্ট্রারকে আবার তলব মিরপুরে সরকারি কর্মকর্তাদের রাস্তায় ফেলা আর্বজনা তাদের আবাসনের গেটে রাখলেন ডিএনসিসি মেয়র ক্রিকেটার রকিবুলকে মারতে যাওয়ায় সুজনকে লিগ্যাল নোটিশ আদালতে, গোল্ডেন মনিরের বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জশিট গৃহিত দুদকের সবার সম্পদের হিসেব প্রকাশ করতে হলে. আইন সংশোধন করতে হবে:: ইকবাল মাহমুদ ‘জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে প্রথমবারের মতো চার বাংলাদেশী নারী বিচারকের অংশগ্রহণ’ ড্যাপ বাস্তবায়নে রিহ্যাব ও বিএলডিএ-এর সুপারিশ পর্যালোচনায় ওয়ার্কিং কমিটি গঠন: এলজিআরডি মন্ত্রী দেশের ইমেজ সবার আগে : প্রধান বিচারপতি সোহরাওয়ার্দীর সাবেক পরিচালক ডা. উত্তমের লাইসেন্স বাতিল ও সরকারি টাকা ফেরত চেয়ে আইনী নোটিশ ৭ মার্চের ভাষণ গেরিলা যুদ্ধের প্রস্ততি, রাজনীতির নির্দেশনার দলিল: দুদক চেয়ারম্যান ৭ই মার্চ বাঙালি জাতির জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণঃ ডিএসসিসি মেয়র নৃত্যশিল্পী ইভানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৪ মার্চ ‘৭ দিনের মধ্যে বিটিআরসিকে দুদক কর্মকর্তার ‘ঘুষ দাবির’ কললিস্ট দাখিলের নির্দেশ’ কুড়িগ্রামের সাবেক ডিসিসহ সাংবাদিক নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে মামলা চলবে: সুপ্রমিকোর্ট প্রীতি ক্রিকেট ম্যাচে, পার্লামেন্ট মেম্বার্স ক্লাবকে হারিয়ে ডিএনসিসির জয় লাভ ঐতিহাসিক ৭ মার্চ ও ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে ডিএসসিসিতে নানা আয়োজন দেশে করোনায় আরো ১০ জনের মৃত্যু এবং নতুন শনাক্ত ৫৪০
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

কেনো মা , ২ শিশু সন্তানের সামনে নদীতে ঝাঁপ দিলেন ?

দূরবীণ নিউজ ডেস্ক :
মধুমতী নদীতে নির্মিত শেখ লুৎফর রহমান সেতুর ওপর থেকে দুই শিশু সন্তানকে দাঁড় করে রেখে আফরোজা খান (২৩) এক নারী নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। ওই নারীকে উদ্ধার করা সম্ভব হচ্ছে না বলে জানা যায়। প্রশ্ন উঠেছে দুই সন্তানকে সেতুর ওপর রেখে কেনো মা নদীতে ঝাঁপ দিলেন।

প্রত্যক্ষ দর্শিরা গণমাধ্যমকে জানান, মঙ্গলবার ১১ ফেব্রুয়াইর) বেলা ১১টার দিকে বাগেরহাট ও গোপালগঞ্জ জেলার সীমান্তবর্তী মধুমতী নদীর ওপর নির্মিত শেখ লুৎফর রহমান সেতু থেকে ওই নারী নদীতে ঝাঁপ দেন।

পরে খবর পেয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস ও খুলনার স্টেশনের ডুবুরি দল নদীতে উদ্ধার তৎপরতা শুরু করে। কিন্তু তাঁকে পাওয়া যায়নি।

আলোর অভাবে আজ উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়েছে। সেতুটির এক পাশে বাগেরহাটের চিতলমারী উপজেলা আর অপর পাশে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা।

নিখোঁজ ওই নারীর নাম আফরোজা খান (২৩)। তিনি গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার সোনারগাতী গ্রামের প্রবাসী অলিউর জামানের স্ত্রী।

ওই নারীকে নদীতে লাফ দিতে দেখা প্রত্যক্ষদর্শী বাগেরহাটের চিতলমারী উপজেলার চিংগুড়ি গ্রামের ইউসুফ মুন্সি বলেন, ঘটনার সময় তিনি ওই সেতু দিয়ে যাচ্ছিলেন।

এ সময় অনেক লোকজনই ছিলেন। কেউ কিছু বুঝে ওঠার আগে এক নারী সেতু থেকে নদীতে লাফিয়ে পড়েন। তাঁর সঙ্গে থাকা দুটি শিশু এ সময় চিৎকার করলে লোকজন ছুটে আসে।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, ব্যাটারিচালিত একটি ইজিবাইকে করে বোরকা পরা এক নারী দুই শিশুসহ সেতুতে এসে নামেন। কিছুক্ষণ সেখানে দাঁড়িয়ে ওই নারী তাঁর সন্তানদের কাছে ব্যাগ ও মুঠোফোন রেখে নদীতে ঝাঁপ দেন।

ওই নারীর ভাই মোহাম্মদ উল্লাহ বলেন, নানা বিষয় নিয়ে তাঁর বোন ও ভগ্নিপতির মধ্যে কলহ চলছিল। বিদেশ থেকে তিনি ঠিকমতো টাকাও দিতেন না।

এ নিয়ে তাঁদের মধ্যে ঝগড়া লেগে ছিল। অসচ্ছলতাসহ সাংসারিক সমস্যার কারণে তাঁর বোন আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তাঁদের একটি ছেলে ও একটি মেয়ে। তারা এখন তাদের খালার কাছে আছে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম বলেন, ‘আমরা যত দূর জানতে পেরেছি পারিবারিক কলহের জেরে আফরোজা সেতু থেকে লাফিয়ে পড়েন।’

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স গোপালগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক জানে আলম প্রথম আলোকে বলেন, খবর পেয়ে আমাদের টুঙ্গিপাড়া ও খুলনার ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে।

সন্ধ্যা ছয়টা পর্যন্ত তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি। আলো না থাকায় রাতে উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়েছে। কাল বুধবার সকাল থেকে আবারও উদ্ধার অভিযান শুরু করা হবে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

করোনা আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৫৫১,১৭৫
সুস্থ
৫০৪,১২০
মৃত্যু
৮,৪৭৬
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১১৬,৭১৩,২৫১
সুস্থ
৬৬,১১৬,৯২৯
মৃত্যু
২,৫৯১,১৬৩

.