শিরোনাম :
পরীক্ষা চলবে সাত কলেজে: শিক্ষামন্ত্রী আজিমপুর গোরস্থানে চিরনিদ্রায় সৈয়দ আবুল মকসুদ নারায়ণগঞ্জের পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী দম্পতির বিরুদ্ধে দুদকের ২ মামলা সিটিতে অনুমতিবিহীন সব গৃহায়ন প্রকল্প বন্ধের নির্দেশ ডিএসসিসির মেয়রের ৯ মার্চ, দুদকের মামলায় হাজী সেলিমের ১৩ বছরের সাজা বাতিলের আবেদনের রায় হাইকোর্টে আজিজ কো-অপারেটিভকে ১০ লাখ টাকা জরিমানা ১৭ বার পিছিয়েছে চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের মামলার তদন্ত প্রতিবেদন দাখিল, নতুন তারিখ ৫ এপ্রিল ধার্য ডিএসসিসির সাবেক মেয়র খোকন ও ইউসুফ আলী সরদারের বিরুদ্ধে দেলুর মামলার প্রতিবেদন দাখিল ৩ মার্চ আল জাজিরায় প্রকাশিত প্রতিবেদন , সামিসহ ৪জনের বিরুদ্ধে মামলা বিচারিক আদালত গ্রহণ করেনি নেদারল্যান্ডস আওয়ামী যুবলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত এপ্রিলের শুরুতেই ঘাটারচর থেকে কাঁচপুর রুটে বাস চালুর ঘোষণা ডিএসসিসির মেয়রের হাইকোর্ট,২৫ ফেব্রুয়ারি.গভর্নর ও দুদক চেয়ারম্যানের পরামর্শ নিবেন বিআইএফসি. ইন্টারন্যাশনাল লিজিং. পিপলস লিজিং’র অনিয়ম অনুসন্ধানের কমিটি পুনর্গঠন হাইকোর্টের ডিএনসিসি, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরকে মশা নিধনের মেশিন দিয়েছে ‘আল জাজিরার প্রতিবেদন, সংশ্লিষ্ট ১১ জনের বিরুদ্ধে অধিকতর তদন্ত ১০ মার্চের মধ্যে দাখিল’ অর্থ পাচার ও তথ্য জালিয়াতি, পিপলস লিজিংয়ের শুনানিকালে: বাংলাদেশ ব্যাংকের পরিচালককে যা বললেন হাইকোর্ট প্লট বরাদ্দের মামলা বাতিলে মির্জা আব্বাসের আবেদন খারিজ আপিল বিভোগে লক্ষ্মীপুর-২ আসনের এমপি পাপুলের পদ শূন্য ঘোষণা ক্রিকেটার নাসির প্রসঙ্গ: ডিজিটাল বিয়ে ও বিচ্ছেদ চালু করতে সরকারকে নোটিশ ‘এমপি পাপুলের আসন শূন্য ঘোষণার এখতিয়ার স্পিকারের’
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

কাকে ভোট দিলে উন্নয়ন হবে নগরবাসী বুঝেন : মেয়র প্রার্থী আতিক

দূরবীণ নিউজ প্রতিবেদক :
সাংবাদিকদেরকে ঢাকা উত্তর সিটি মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম বলেছেন,নগরবাসী বুঝে গেছে কাকে ভোট দিলে উন্নয়ন হবে। কয়েকটি ছোটখাটো ঘটনা ছাড়া ভোটের পরিবেশ উৎসবমুখর আছে বলেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

শুক্রবার (৩১ জানুয়ারি) বাদ জুমা বনানী জামে মসজিদের সামনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন আতিকুল ইসলাম।
জুমার নামাজ আদায় শেষে আতিক বনানী কবরস্থানে যান। সেখানে তার মা-বাবার কবর জিয়ারত করেন আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী। পাশাপাশি ঢাকা উত্তরের সাবেক মেয়র আনিসুল হকের কবরও জিয়ারত করেন। বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান আতিকুল।

আতিক বলেন, একটি ভোট খুবই গুরুত্বপূর্ণ। সবাই যেন সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে সেজন্য সবাইকে অনুরোধ করব। আমি আমার আত্মীয়-স্বজন, বন্ধু, সবাইকে ভোট দিতে আসতে বলেছি।

নির্বাচনে বিজয়ের আশাবাদের কথা জানিয়ে আতিক বলেন যেখানেই পথসভা হয়েছে সেগুলো জনসভায়, আর জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। নৌকার প্রতি মানুষের ভালোবাসা দেখেছি। আমরা শতভাগ বিশ্বাসী। অবশ্যই জয়ী আমরা হবই হব।

তিনি বলেন, প্রচারে পুরো সময়টাই দলের নেতাকর্মী ও সমর্থকেরা রাস্তায় ছিলেন। আমরা সবাই ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছি। গণসংযোগে মানুষের জোয়ার দেখে আমরা বুঝতে পেরেছি নৌকা প্রতীকের অবস্থান খুবই ভালো। জনগণ বুঝে গেছে কাকে ভোট দিলে নগরের উন্নয়ন হবে।

এদিকে বৃহস্পতিবার মধ্যরাতে সিটি নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শেষ হয়েছে। শুক্রবার নির্বাচনের আগের দিন প্রচারে অংশ না নিলেও ব্যস্ত সময় পার করেছেন আতিকুল ইসলাম। সকাল সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা উত্তর সিটি নির্বাচনের সমন্বয়ক তোফায়েল আহমেদের বনানীর বাসায় যান আতিকুল ইসলাম।

এ সময় তোফায়েল আহমেদ সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশন যাতে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে পারে সে ব্যাপারে সহযোগিতা করবে আওয়ামী লীগ।

আতিকুল ইসলাম বলেন, আমাদের সার্বিক প্রস্তুতি শেষ হয়েছে। আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান পোলিং এজেন্টদের কাগজপত্র স্বাক্ষর করে এবং প্রয়োজনীয় কাগজ কলম দিয়ে প্রস্তুত করছেন।

সেখান থেকে গিয়ে আতিকুল ইসলাম জুমার নামাজ আদায় করেছেন বনানী কেন্দ্রীয় জামে মসজিদে। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি শফিউল আলম মহিউদ্দিন, বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। # কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

করোনা আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১১২,১০৩,৭২৪
সুস্থ
৬৩,৩৭৮,৩৪৯
মৃত্যু
২,৪৮৬,৩৬৩

.