সর্বশেষঃ
ঢাকা দক্ষিণে রুট পারমিটবিহীন লক্কর জক্কর ৩ বাস জব্দ, মাতুয়াইল ভাগাড়ে ডাম্পিং কুমিল্লায় নিজ গ্রামে স্কুলের চার তলা ভবন উদ্বোধন করলেন ডিএনসিসি মেয়র আতিক ঢাকা দক্ষিণ সিটিতে ফুটপাত দখলের অপরাধে নার্সারি ব্যবসায়ীর ১৫ দিনের জেল ঢাকা মেয়র কাপের ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ৭২ নম্বর ওয়ার্ড ১৩৩ কোটির সম্পত্তি ১৫ কোটি টাকায় নিলাম,কুষ্টিয়ার ডিসি-এসপির বিরুদ্ধে মামলা আপিলে স্থগিত মেয়র হানিফ উড়ালসেতুর নিচের অংশের সৌন্দর্যবর্ধন ও ব্যবহার উপযোগী করা হবে- মেয়র শেখ তাপস কাস্টমস কর্মকর্তা জয়নাল- স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা দুদকের দুদকের মামলায় ফালুর বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু রাজধানীর মিরপুরে সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণরে ঘোষণা ডিএনসিসি মেয়রের দুর্নীতিতে বিশ্বের ১৮০টি দেশের মধ্যে ১২ তম বাংলাদেশ
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৫ অপরাহ্ন

কাকে ভোট দিলে উন্নয়ন হবে নগরবাসী বুঝেন : মেয়র প্রার্থী আতিক

দূরবীণ নিউজ প্রতিবেদক :
সাংবাদিকদেরকে ঢাকা উত্তর সিটি মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম বলেছেন,নগরবাসী বুঝে গেছে কাকে ভোট দিলে উন্নয়ন হবে। কয়েকটি ছোটখাটো ঘটনা ছাড়া ভোটের পরিবেশ উৎসবমুখর আছে বলেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

শুক্রবার (৩১ জানুয়ারি) বাদ জুমা বনানী জামে মসজিদের সামনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন আতিকুল ইসলাম।
জুমার নামাজ আদায় শেষে আতিক বনানী কবরস্থানে যান। সেখানে তার মা-বাবার কবর জিয়ারত করেন আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী। পাশাপাশি ঢাকা উত্তরের সাবেক মেয়র আনিসুল হকের কবরও জিয়ারত করেন। বিকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান আতিকুল।

আতিক বলেন, একটি ভোট খুবই গুরুত্বপূর্ণ। সবাই যেন সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে সেজন্য সবাইকে অনুরোধ করব। আমি আমার আত্মীয়-স্বজন, বন্ধু, সবাইকে ভোট দিতে আসতে বলেছি।

নির্বাচনে বিজয়ের আশাবাদের কথা জানিয়ে আতিক বলেন যেখানেই পথসভা হয়েছে সেগুলো জনসভায়, আর জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। নৌকার প্রতি মানুষের ভালোবাসা দেখেছি। আমরা শতভাগ বিশ্বাসী। অবশ্যই জয়ী আমরা হবই হব।

তিনি বলেন, প্রচারে পুরো সময়টাই দলের নেতাকর্মী ও সমর্থকেরা রাস্তায় ছিলেন। আমরা সবাই ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছি। গণসংযোগে মানুষের জোয়ার দেখে আমরা বুঝতে পেরেছি নৌকা প্রতীকের অবস্থান খুবই ভালো। জনগণ বুঝে গেছে কাকে ভোট দিলে নগরের উন্নয়ন হবে।

এদিকে বৃহস্পতিবার মধ্যরাতে সিটি নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শেষ হয়েছে। শুক্রবার নির্বাচনের আগের দিন প্রচারে অংশ না নিলেও ব্যস্ত সময় পার করেছেন আতিকুল ইসলাম। সকাল সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা উত্তর সিটি নির্বাচনের সমন্বয়ক তোফায়েল আহমেদের বনানীর বাসায় যান আতিকুল ইসলাম।

এ সময় তোফায়েল আহমেদ সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশন যাতে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে পারে সে ব্যাপারে সহযোগিতা করবে আওয়ামী লীগ।

আতিকুল ইসলাম বলেন, আমাদের সার্বিক প্রস্তুতি শেষ হয়েছে। আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান পোলিং এজেন্টদের কাগজপত্র স্বাক্ষর করে এবং প্রয়োজনীয় কাগজ কলম দিয়ে প্রস্তুত করছেন।

সেখান থেকে গিয়ে আতিকুল ইসলাম জুমার নামাজ আদায় করেছেন বনানী কেন্দ্রীয় জামে মসজিদে। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি শফিউল আলম মহিউদ্দিন, বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। # কাশেম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৪ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ৪:১১ অপরাহ্ণ
  • ৫:৫১ অপরাহ্ণ
  • ৭:০৬ অপরাহ্ণ
  • ৬:৩৭ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 3 / 9
  • না
    66% 6 / 9