সর্বশেষঃ
বনানীতে ৩ রেস্তোঁরাকে ৩ লাখ টাকা জরিমানা, ভুয়া ঠিকানায় ট্রেড লাইসেন্স উন্নয়নকাজে সমন্বয়হীনতায় সরকারি অর্থের অপচয় গৃহায়নের প্রকৌশলী আলম ঘুষের দেড় লাখ টাকাসহ গ্রেপ্তার বছিলায় সরকারি খালে নির্মাণাধীন  ৬টি বড় স্থাপনা গুড়িয়ে দিয়েছেন ডিএনসিসির মেয়র ডিএসসিসির ১ ইঞ্চি জমিও আর কেউ অবৈধভাবে দখলে রাখতে পারবে না মেয়র তাপস  RAJUK Employee Management System (REMS)-বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ডেঙ্গু মোকাবিলা করা বড় চ্যালেঞ্জ : মেয়র আতিকুল ইসলাম শেখ হাসিনাকে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট ও জর্জিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন শিশু আয়ানের মৃত্যু, স্বাস্থ্য অধিদপ্তরের রিপোর্ট হাস্যকর : হাইকোর্ট ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের মামলায় ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

ইউপি নির্বাচন, পঞ্চগড়ে মৎস্য জীবীর বড় স্ত্রী মেম্বার প্রার্থী, তার পক্ষে আরো দুই স্ত্রী মাঠে নেমেছে

ছবি সংগৃহিত

দূরবীণ নিউজ ডেস্ক : 
ইউপি নির্বাচনে পঞ্চগড় জেলার উপজেলার রাধানগর ইউনিয়নের মালিগাঁও মেহেরপাড়া এলাকার জনৈক মৃত সহবত আলী’র পুত্র মৎস্য জীবী মো. দেলোয়ার হোসেনের ৩ স্ত্রীর মধ্যে বড় স্ত্রী মোছাঃ শাহীনা বেগম এবার মেম্বার পদের প্রার্থী।
তফসিল ঘোষণা অনুযায়ী ২ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ, ৪ নভেম্বর বাছাই ও ১১ নভেম্বর প্রত্যাহারের শেষ সময়। ভোট গ্রহণ হবে আগামি ২৮ নভেম্বর।
এদিকে মো. দেলোয়ার হোসেন তার ৩ স্ত্রীকে সাথে নিয়ে বড় স্ত্রীকে বিজয়ী করার জন্য এলাকায় গণসংযোগ শুরু করেছেন। ওই এলাকায় বড় স্ত্রীকে নির্বাচনে বিজয়ী করতে তার ছোট দুই স্ত্রীও গণসংযোগে নেমেছেন। এলাকায় বেশ আলোচড়ন সৃষ্টি করেছেন ওই মেম্বার প্রার্থী।

জানা যায়, ২০০৪ সালে উপজেলার সর্দারপাড়া এলাকার দশম শ্রেণীর ছাত্রী মোছাঃ শাহীনা বেগমকে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে ১ ছেলে, ১ মেয়ে সন্তান রয়েছে। ২০১১ সালে উপজেলার নলপুখুরী এলাকার দশম শ্রেণীর ছাত্রী মোছাঃ আকলিমা বেগমকে বিয়ে করলে আরো ১ ছেলে সন্তান জন্ম হয়। এরপর ২০১৬ সালে উপজেলার রাখালদেবী হাটের এসএসসি পাশ করা মেয়ে মোছাঃ রত্না আক্তারকে বিয়ে করেন এই দেলোয়ার হোসেন। বিয়ের পরে রত্নার কোল জুরে আসে আরো এক ছেলে সন্তান।

তিন স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে সহ মোট ৮ জনকে নিয়ে তিন রুম বিশিষ্ট একটি বাড়ি করে একই হাড়িতে খেয়ে এক সাথেই খুব ভালোভাবে সংসার চালিয়ে আসছেন দেলোয়ার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩য় ধাপের তফসীলে আটোয়ারী উপজেলার ৫ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দেলোয়ার পরিবারের সাথে আলোচনা করে প্রথম স্ত্রী মোছাঃ শাহীনা বেগমকে রাধানগর ইউনিয়নের (৪,৫,৬) সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে নিবার্চন করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

তারই ধারাবাহিকতায় দুই সতিন ও স্বামীর গণসংযোগ এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন । দ্বিতীয় স্ত্রী মোছাঃ আকলিমা গণমাধ্যমকে জানান, আমরা ৩ জন সতিন নয়, আমরা ৩ বোন একই পরিবারে ১ স্বামী নিয়ে ঘর সংসার করি। আমাদের ৩ জনকেই সমান চোখে দেখে দেলোয়ার। দেলোয়ারের অর্থ সম্পদ তেমন না থাকলেও তার সুন্দর একটা মন আছে। আর এই সুন্দর মনের মানুষকে নিয়ে আমরা তিন সতিন সুখের সংসার করছি।

তৃতীয় স্ত্রী মোছাঃ রত্না আক্তার জানান, আমাদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আমাদের বড় বোন মোছাঃ শাহীনা বেগমকে ভোটে প্রার্থী করে এক সাথে গণসংযোগ করছি। আমাদের বোনকে জয়যুক্ত করেই ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

স্বামী দেলোয়ার হোসেন বলেন, এত বড় সংসার চালিয়েও আমি এলাকার মানুষের জন্য ইতোপূর্বে অনেক কাজ করেছি। আর আমার প্রথম স্ত্রী শাহীনা এলাকার মানুষের কাছে খুব জনপ্রিয় একজন নারী। সে ক্ষেত্রে মানুষ আমার বা তার সাথে বেইমানি করতে পারে না। রাধানগর ইউনিয়নের ৪,৫,৬ নং ওর্য়াডের সন্মানিত ভোটারগণ শাহীনাকে ভোট দিয়ে বিজয়ী করবে বলে মনে প্রাণে বিশ্বাস করি।
#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ৪:২৮ অপরাহ্ণ
  • ৬:১৫ অপরাহ্ণ
  • ৭:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    25% 3 / 12
  • না
    75% 9 / 12