সর্বশেষঃ
দুনিয়াজুড়ে ওমিক্রন ভ্যারিয়েন্ট নিয়ে উদ্বেগ ! নটর ডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যুর ক্ষতিপূরণ ৫০ লাখ টাকা চেয়ে রিট দায়ের ‘১০০ কোটি টাকার মানহানি মামলার আসামি গাজীপুরের বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর’ তিতাসের সাবেক ব্যবস্থাপক মহিদুরের বিরুদ্ধে দুদকের মামলা ‘নগরীতে ১,৬৪৬ বাস পারমিটবিহীন, ১ ডিসেম্বর থেকে অভিযান শুরু ‘ লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়া: চিকিৎসক নদী, খাল ও জলাধারের অবৈধ দখল উচ্ছেদ চলবে: ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব মেয়রকে নেয়ার কথা বললেন স্থানীয় সরকার মন্ত্রী ডিএসসিসির ময়লার গাড়ি চলাচ্ছিলেন লাইসেন্স ছাড়াই হারুন-রাসেল : র‌্যাব চট্টগ্রামে পাকিস্তানের বিপক্ষে টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ রান মুশফিকের
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:৪১ অপরাহ্ন

ইউপি নির্বাচন, পঞ্চগড়ে মৎস্য জীবীর বড় স্ত্রী মেম্বার প্রার্থী, তার পক্ষে আরো দুই স্ত্রী মাঠে নেমেছে

ছবি সংগৃহিত

দূরবীণ নিউজ ডেস্ক : 
ইউপি নির্বাচনে পঞ্চগড় জেলার উপজেলার রাধানগর ইউনিয়নের মালিগাঁও মেহেরপাড়া এলাকার জনৈক মৃত সহবত আলী’র পুত্র মৎস্য জীবী মো. দেলোয়ার হোসেনের ৩ স্ত্রীর মধ্যে বড় স্ত্রী মোছাঃ শাহীনা বেগম এবার মেম্বার পদের প্রার্থী।
তফসিল ঘোষণা অনুযায়ী ২ নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ, ৪ নভেম্বর বাছাই ও ১১ নভেম্বর প্রত্যাহারের শেষ সময়। ভোট গ্রহণ হবে আগামি ২৮ নভেম্বর।
এদিকে মো. দেলোয়ার হোসেন তার ৩ স্ত্রীকে সাথে নিয়ে বড় স্ত্রীকে বিজয়ী করার জন্য এলাকায় গণসংযোগ শুরু করেছেন। ওই এলাকায় বড় স্ত্রীকে নির্বাচনে বিজয়ী করতে তার ছোট দুই স্ত্রীও গণসংযোগে নেমেছেন। এলাকায় বেশ আলোচড়ন সৃষ্টি করেছেন ওই মেম্বার প্রার্থী।

জানা যায়, ২০০৪ সালে উপজেলার সর্দারপাড়া এলাকার দশম শ্রেণীর ছাত্রী মোছাঃ শাহীনা বেগমকে বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে ১ ছেলে, ১ মেয়ে সন্তান রয়েছে। ২০১১ সালে উপজেলার নলপুখুরী এলাকার দশম শ্রেণীর ছাত্রী মোছাঃ আকলিমা বেগমকে বিয়ে করলে আরো ১ ছেলে সন্তান জন্ম হয়। এরপর ২০১৬ সালে উপজেলার রাখালদেবী হাটের এসএসসি পাশ করা মেয়ে মোছাঃ রত্না আক্তারকে বিয়ে করেন এই দেলোয়ার হোসেন। বিয়ের পরে রত্নার কোল জুরে আসে আরো এক ছেলে সন্তান।

তিন স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে সহ মোট ৮ জনকে নিয়ে তিন রুম বিশিষ্ট একটি বাড়ি করে একই হাড়িতে খেয়ে এক সাথেই খুব ভালোভাবে সংসার চালিয়ে আসছেন দেলোয়ার।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩য় ধাপের তফসীলে আটোয়ারী উপজেলার ৫ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দেলোয়ার পরিবারের সাথে আলোচনা করে প্রথম স্ত্রী মোছাঃ শাহীনা বেগমকে রাধানগর ইউনিয়নের (৪,৫,৬) সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে নিবার্চন করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

তারই ধারাবাহিকতায় দুই সতিন ও স্বামীর গণসংযোগ এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন । দ্বিতীয় স্ত্রী মোছাঃ আকলিমা গণমাধ্যমকে জানান, আমরা ৩ জন সতিন নয়, আমরা ৩ বোন একই পরিবারে ১ স্বামী নিয়ে ঘর সংসার করি। আমাদের ৩ জনকেই সমান চোখে দেখে দেলোয়ার। দেলোয়ারের অর্থ সম্পদ তেমন না থাকলেও তার সুন্দর একটা মন আছে। আর এই সুন্দর মনের মানুষকে নিয়ে আমরা তিন সতিন সুখের সংসার করছি।

তৃতীয় স্ত্রী মোছাঃ রত্না আক্তার জানান, আমাদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আমাদের বড় বোন মোছাঃ শাহীনা বেগমকে ভোটে প্রার্থী করে এক সাথে গণসংযোগ করছি। আমাদের বোনকে জয়যুক্ত করেই ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

স্বামী দেলোয়ার হোসেন বলেন, এত বড় সংসার চালিয়েও আমি এলাকার মানুষের জন্য ইতোপূর্বে অনেক কাজ করেছি। আর আমার প্রথম স্ত্রী শাহীনা এলাকার মানুষের কাছে খুব জনপ্রিয় একজন নারী। সে ক্ষেত্রে মানুষ আমার বা তার সাথে বেইমানি করতে পারে না। রাধানগর ইউনিয়নের ৪,৫,৬ নং ওর্য়াডের সন্মানিত ভোটারগণ শাহীনাকে ভোট দিয়ে বিজয়ী করবে বলে মনে প্রাণে বিশ্বাস করি।
#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ৩:৩৫ অপরাহ্ণ
  • ৫:১৪ অপরাহ্ণ
  • ৬:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 2 / 6
  • না
    66% 4 / 6