শিরোনাম :
দেশে নির্বাচন, করোনার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ : সিইসি নুরুল হুদা ‘রপ্তানি মুখি কৃষি উন্নয়নে সীড এসোসিয়েশন কাজ করে যাচ্ছে’ বিএনপিকে নির্বাচনে বিজয়ের গ্যারান্টি দিলে, এই কমিশন নিরপেক্ষ হবে :কাদের রানী এলিজাবেথের ৯৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী স্বাস্থ্য খাত নিয়ে টিআইবি’র প্রতিবেদনে মিথ্যাচার হয়েছে: জাহিদ মালেক বিএনপিতে বিভেদ -গ্রুপিং আছে : মির্জা ফখরুল ইসলাম আলমগীর করোনায় শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি সারাদেশে বঙ্গোপসাগরের লঘুচাপে বৃষ্টিপাত বাড়তে পারে করোনায় সারাবিশ্বে ৩৮ লাখ ২৮২ জনের মৃত্যু ঢাকা, সিলেট ও কুমিল্লায় উপ নির্বাচনে নৌকার ৩ প্রার্থী তুরস্কে ৬ মিনারের বৃহত্তম মসজিদটি পর্যটকদের আকৃষ্ট করছে একদিনে সারাদেশে করোনায় আরো ৪৩ জনের মৃত্যু করোনা পরিস্থিতিতে ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত হয়েছে কৃষি সম্প্রসারণ বিভাগের কর্মকর্তাদের ‘লাল তীর গবেষণা ও উন্নয়ন কেন্দ্র’ পরিদর্শন বিএনপির নেতাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না: হানিফ বিএনপি যুদ্ধংদেহী মনোভাব দেখাচ্ছে : ওবায়দুল কাদের মানুষকে আশাবাদী করতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন গণমাধ্যমকর্মীরা : তথ্যমন্ত্রী স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের আরো ত্যাগ স্বীকার করতে হবে : সোহেল কেরানীগঞ্জে শিশু কিশোরদের সাথে বিএনপির নেতা প্রকৌশলী ইশরাক নিপুণ রায় চৌধুরীকে অমানবিক নির্যাতন করা হচ্ছে: গয়েশ্বর চন্দ্র রায়
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

রামপুরায় প্রাইভেটকারসহ ৫ ছিনতাইকারী আটক

দূরবীণ নিউজ প্রতিবেদক:
রাজধানীর রামপুরা থানা এলাকা থেকে ডিএমপি স্টীকারযুক্ত ০১ টি প্রাইভেটকারসহ সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৫ জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩ (র‌্যাব) সদস্যরা ।

র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঢাকা মহানগরীর রামপুরা থানাথীন বাসা নং-৩৬, রোড নং-০৪, ব্লক-সি ওয়েল বিয়িং ফার্মেসী এর সামনে কতিপয় ছিনতাইকারী চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ রাস্তায় চলাচলরত জনসাধারনকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন ও আঘাতের মাধ্যমে জখম করে মূল্যবান সরঞ্জামাদি টাকা-পয়সা, স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে হয়রানি করে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল রোববার (৮ মার্চ) দিবাগত রাত সোয়া ১১ টায় ঢাকা মহানগরীর রামপুরা থানাথীন বাসা নং-৩৬, রোড নং-০৪, ব্লক-সি ওয়েল বিয়িং ফার্মেসী এর সামনে অভিযান পরিচালনা করে।

অভিযানে ছিনতাইকারী চক্রের সদস্য ১। মোঃ গিয়াস উদ্দিন মাহমুদ (৪৪), পিতা-হাজী আব্দুল সোবহান, জেলা-ফেনী ২। মোঃ মোশারফ হোসেন মোরশেদ (৩২), পিতা-মৃত-বাচ্চু মিয়া, জেলা-কুমিল্লা, ৩। মোঃ বিল্লাল মিয়া (৪০), পিতা-মোঃ আবু মিয়া, জেলা-হবিগঞ্জ, ৪। মোঃ সিদ্দিক (৩০) পিতা-মোঃ আবুল কালাম, জেলা-নোয়াখালী এবং ৫। মোঃ আনোয়ার হোসেন (২৬) পিতা-মোঃ আশার আলী, জেলা-রংপুরদেরকে আটক করা হয়।

একই সাথে তাদের কাছ থেকে ৪ টি চাঁপাতি, ১ টি চাকু, ১ টি প্রাইভেটকার, ৫ টি মোবাইল ফোন,৯ টি সীমকার্ড, ১ টি মানিব্যাগ, ১ টি ঘড়ি এবং নগদ ৪২০/- টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ছিনতাইকারী চক্রের ছিনতাই কাজের সাথে জড়িত। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।# প্রেস বিজ্ঞপ্তি ।


আপনার মতামত লিখুন :

Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/courentn/public_html/wp-includes/functions.php on line 5061

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অনুসন্ধান

করোনা আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
৮১৫,২৮২
সুস্থ
৭৫৫,৩০২
মৃত্যু
১২,৯১৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৭৫,১৪০,২৩৮
সুস্থ
১১৩,৩১৩,৪৩৫
মৃত্যু
৩,৭৮৪,৯২৭

.