সর্বশেষঃ
বঙ্গ সি ফুডকে ৫ লাখ টাকা জরিমানা, অবৈধভাবে শিশুখাদ্য উৎপাদন পুরান ঢাকায় মৌলভীবাজারে ফুটপাত দখলমুক্ত, ৫০ হাজার টাকা জরিমানা বাংলাদেশের নারীরা ৮৮ রানে মালয়েশিয়াকে পরাজিত করেছে দুদকের মামলায় অভিযুক্ত ফারইস্ট ফিন্যান্স ও পিএফআই সিকিউটিজের রুবাইয়াত- খালেকসহ ১১ জন রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন দাখিলে ৩০ দিন পেলো সিআইডি স্বল্প আয়ের আবাসনকে নীতি প্রণোদনার পাশাপাশি নাগরিক সুবিধাদি নিশ্চিত করা প্রয়োজনঃ বিশেষজ্ঞদের অভিমত শ্রমিকদের চাঁদাবাজি প্রতিরোধ খেয়াল রাখতাম: মন্নুজান সুফিয়ান বঙ্গমাতা গোল্ড কাপের ফলেই সাফ নারী ফুটবলের শিরোপা জয় : গণপূর্ত প্রতিমন্ত্রী মিরপুরে খেলার মাঠের দাবিতে অনশনরত শিক্ষার্থীদের সাথে ডিএনসিসি মেয়রের সংহতি তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ডিআরইউ’র মাসব্যাপী কর্মসূচি

দূরবীণ নিউজ প্রতিবেদক:
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন উপলক্ষে মাসব্যাপী কর্মসসূচি গ্রহণ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। সংগঠনের সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের পরিচালনায় অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
শুক্রবার (৫ মার্চ) ডিআরইউ’র পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
ডিআরইউ’র মাসব্যাপী কর্মসূচি:
ঐতিহাসিক ৭ মার্চ (রোববার) সকাল ৯টায় সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিশিষ্টজনদের সঙ্গে নিয়ে জাতীয় পতাকা উত্তোলন শেষে সুবর্ণজয়ন্তীর লোগো উন্মোচন।

৮ মার্চ (সোমবার ) সকাল সাড়ে ১০টায় আন্তর্জাতিক নারী দিবসে উপলক্ষে র‌্যালি ও কেক কাটা।

৯ মার্চ ( মঙ্গলবার) সকাল ১১টায় শুরু নারী দিবস উপলক্ষে আলোচনাসভা। প্রধান অতিথি : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। (* সাংবাদিকতার নেতৃত্বে অবদান রাখার জন্য সংগঠনের ৬জন নারী সদস্যকে সম্মাননা জানানো হবে। * পাঁচ দশকে বিভিন্ন পেশায় নারীর অগ্রগতি, সম্ভাবনা ও চ্যালেঞ্জ- শীর্ষক আলোচনা সভা। * মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে থাকবে- প কন্যা, উদীচীর পাশাপাশি ডিআরইউর নারী সদস্যদের পরিবেশনা।)

১০ মার্চ (বুধবার) সকাল ১১টায় ডিআরইউ’র নারী সদস্য ও সদস্য পরিবারের নারীদের জন্য ব্রেস্ট স্ক্রিনিং ও জরায়ু মুখের ক্যান্সার প্রতিরোধে স্ক্রিনিং ও সচেতনতা তৈরিতে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়।

১৭ মার্চ (বুধবার) সকাল ১০টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে ‘ডিআরইউ শিশু-কিশোর সাংস্কৃতিক উৎসব।

১৯ মার্চ (শুক্রবার) অমর একুশে বইমেলায় বিকেল ৫টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি স্টল উদ্বোধন করবেন মাননীয় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, এমপি।

২০ মার্চ (শনিবার) বিকাল ৫টায় হেলথ ক্যাম্পের উদ্বোধন (প্রতিমাসে ২দিন বিশেষজ্ঞ চিকিৎসক বসবেন)।

২১-২৫ মার্চ, ক্রীড়া উৎসব।

২৫ মার্চ (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টায় মোমবাতি প্রজ্জ্বলন ও রাত ১২টায় ব্যাক-আউটের মাধ্যমে কালরাত্রি পালন।

২৬ মার্চ (শুক্রবার) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও কেক কাটা হবে।

২৭ মার্চ (শনিবার) সকাল ১০টায় সদস্য ও সদস্য পরিবারের জন্য হেলথ ক্যাম্প (ডেন্টাল)।

২৮ মার্চ (রোববার) মহান স্বাধীনতার ৫০ বছর শীর্ষক আলোচনা ও বিশেষ প্রকাশনার মোড়ক উন্মোচন।
৩০ মার্চ ( মঙ্গলবার) সন্ধ্যা ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির বাউল দলের পরিবেশনা।

৩১ মার্চ ( বুধবার) সন্ধ্যা ৭টায় পালাগানের আসর।

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপন কমিটির আহবায়ক ও ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক
মাইনুল হাসান সোহেল এবং উদ্যাপন কমিটির সদস্য সচিব মাইদুর রহমান রুবেল ডিআরইউ’র প্রতিটি কর্মসূচি সফল করার জন্য সহযোগিতা চেয়েছেন। / প্রেস বিজ্ঞপ্তি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


অনুসন্ধান

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪০ পূর্বাহ্ণ
  • ১১:৫০ পূর্বাহ্ণ
  • ৪:০৩ অপরাহ্ণ
  • ৫:৪৫ অপরাহ্ণ
  • ৬:৫৮ অপরাহ্ণ
  • ৫:৫১ পূর্বাহ্ণ

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন লিপসার্ভিসের দলে পরিণত হয়েছে।’ আপনিও কি তাই মনে করেন? Live

  • হ্যাঁ
    33% 3 / 9
  • না
    66% 6 / 9